ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান সস্ত্রীক করোনায় আক্রান্ত

  লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ : ২৯ জুলাই ২০২০, ১৫:১৪

লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান সস্ত্রীক করোনায় আক্রান্ত

লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন।

লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন জানান, জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান সস্ত্রীক করোনা আক্রান্ত হয়েছেন।

তার স্ত্রী কবি ও সাহিত্যিক ফেরদৌসী বেগম বিউটি ও শ্যালিকা আলেয়া ফেরদৌসী লাকিসহ করোনা আক্রান্ত জেলা পরিষদ চেয়ারম্যানকে সোমবার (২৭ জুলাই) রাতে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছে।

এছাড়াও তার ভাতিজা সাবেক ছাত্রলীগ নেতা এরশাদ হোসেন জাহাঙ্গীর করোনায় আক্রান্ত হয়ে হোম আইসলোশনে চিকিৎসা নিচ্ছেন। চেয়ারম্যান ও তার পরিবারের সুস্থতায় সকলের নিকট দোয়া কামনা করেন তিনি।

লালমনিরহাটের সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বলেন, জেলার ৫টি উপজেলা ও দুইটি পৌরসভায় করোনা গেল ২৪ ঘণ্টায় ১৩ জনসহ মোট শনাক্ত হয়েছে ৩৬৯ জন। যার মধ্যে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ২২৪ জন। ৩ জন করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন।

তিনি বলেন, স্বাস্থ্যবার্তা মেনে না চলায় করোনা সংক্রামণ উদ্বেগজনকভাবে বাড়ছে। আসন্ন ঈদকে ঘিরে বাহিরে মানুষের পদচারণাও বেড়েছে। তাই ঈদ পরবর্তী করোনা সংক্রামণ বাড়তে পারে। আতঙ্ক নয়, স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলের প্রতি আহ্বান জানান সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত