ঢাকা, সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭ আপডেট : ১ ঘন্টা আগে English

প্রকাশ : ১৩ আগস্ট ২০২০, ১৭:২৫

প্রিন্ট

পাবনায় বাসের ধাক্কায় স্কুলছাত্রসহ নিহত ৩

পাবনায় বাসের ধাক্কায় স্কুলছাত্রসহ নিহত ৩
পাবনা প্রতিনিধি

পাবনায় বাসের ধাক্কায় স্কুলছাত্রসহ ৩ জন মারা গেছেন। পাবনা-ঢাকা মহাসড়কের সুজানগর উপজেলার দুলাই ইউনিয়নের চিনাখড়া নামক স্থানে বুধবার দিবাগত গভীর রাতে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সোহেল রানা (১৬), হারুন (২৪) ও ভ্যানচালক ইলিয়াস (৪৭)।

ইলিয়াস সাঁথিয়া উপজেলার হাসানপুর গ্রামের মৃত আব্দুল হাকিমের ছেলে, সোহেল রানা দুলাই গ্রামের বাসিন্দা ও দুলাই ইউপি সদস্য আবুল কালাম আজাদের ছেলে ও হারুন সুজানগর উপজেলার আন্ধারকোটা গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।

ভ্যানচালক ইলিয়াস ঘটনাস্থলেই আর অন্য দু’জন পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোরে মারা যান।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলী রেজা জানান, রাত ১টার দিকে ভ্যানচালকসহ ৩ জন চিনাখড়া বাজারের একটি পাশের রাস্তা থেকে মহাসড়কে উঠছিলেন। এ সময় পাবনা থেকে ঢাকাগামী সি-লাইন নামের বাস (নৈশ কোচ) ওই ভ্যানকে সামনে থেকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই ভ্যানচালক ইলিয়াস মারা যান।

এসআই আলী রেজা আরো জানান, সংবাদ পাওয়ার পরপরই তারা ঘটনাস্থলে পৌঁছান। আহত ২ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন।

দুলাই ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান জানান, আহত দু’জনকে আশঙ্কাজনক অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দু’জন বৃহস্পতিবার ভোরে মারা যান।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলী রেজা জানান, বাসটির চালক-হেলপার ঘটনার পরপরই পালিয়ে যান। গড়িটি জব্দ করে ফাঁড়িতে এনে রাখা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে এ ব্যাপারে একটি মামলা হয়েছে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত