ঢাকা, রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭ আপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২০, ১৪:৫১

প্রিন্ট

অজু করতে দেরি হওয়ায় স্ত্রীকে হত্যা!

অজু করতে দেরি হওয়ায় স্ত্রীকে হত্যা!
গাজীপুর প্রতিনিধি

গাজীপুর মহানগরের ভোগড়া বাইপাস পেয়ারা বাগান এলাকায় পারিবারিক কলহের জেরে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর স্বামী পালিয়ে গেছে। রোববার সকালে তার লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত মুনশেফা আক্তার (৩০) রংপুরের পীরগঞ্জ থানার শিবপুর এলাকার দুদু মিয়ার স্ত্রী।

নিহতের ভগ্নিপতি আশিক মিয়া জানান, স্থানীয় ফেলু মিয়ার ভাড়া বাড়িতে থেকে স্বামী-স্ত্রী দু’জনেই ভোগড়া বাইপাস কাঁচামালের আড়তে পেঁয়াজ-মরিচ বাছাইয়ের কাজ করতেন। গত কয়েকদিন ধরে পারিবারিক নানা বিষয়াদি নিয়ে দুইজনের মধ্যে ঝগড়া চলছিল। শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ার জন্য অজু করতে যান মুনশেফা। অজু করতে দেরি হওয়া নিয়ে দুই জনের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এক পর্যায়ে নিজেরাই মীমাংসা হওয়ার পর রাতের খাবার খেয়ে তারা ঘরে ঘুমিয়ে পড়েন। এরপর থেকে তাদের দু’জনের দেখা মেলেনি।

রোববার সকালে ঘর থেকে দুর্গন্ধ বের হলে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। ঘরটি বাইরে থেকে দড়িতে আটকানো ছিল। পুলিশ রোববার সকাল ১০টার দিকে দরজা খুলে ঘর থেকে লাশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

জিএমপি বাসন থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, নিহতের গলায় শ্বাসরোধ করে হত্যার আলামত রয়েছে। লাশটি পঁচে ফুলে গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মুনশেফাকে শ্বাসরোধে হত্যার পর স্বামী পালিয়ে গেছে। এখনো স্বামীর কোন সন্ধান মেলেনি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত