ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

ক্ষতিগ্রস্থ ভূমি মালিকদের মধ্যে চেক বিতরণ

  ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২০, ০০:৫১

ক্ষতিগ্রস্থ ভূমি মালিকদের মধ্যে চেক বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় আশুগঞ্জ-সরাইল-ধরখার আখাউড়া স্থলবন্দর মহাসড়ক ফোরলেনে বর্ধিতকরণ প্রকল্পের ক্ষতিগ্রস্থ ভূমি মালিকদের মধ্যে ক্ষতিপূরণের৩ কোটি ৮৮ লাখ ২০ হাজার ৬৫৯ টাকার চেক বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার রামরাইল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ১২ জন ক্ষতিগ্রস্থ ভূমি মালিকদের মধ্যে এই চেক বিতরণ করা হয়।

এতে জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা অঞ্জন দাস প্রধান অতিথি থেকে ক্ষতিগ্রস্থদের হাতে চেক তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, জেলা প্রশাসকের নিবার্হী ম্যাজিস্ট্রেট ফাতেমা তুজ জোহরা সানিয়াসহ সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তারা।

ক্ষতিগ্রস্থদের মধ্যে সালাউদ্দিন মিয়াকে ৯৯ লাখ ৬৩ হাজার ৩০২ টাকা, তাছলিমা বেগমকে ৩১ লাখ ৭৭ হাজার ৭৯৯ টাকা, সাহাব মিয়াকে ৩৫ লাখ ৮৮ হাজার ০৫ টাকা, ইব্রাহীম ভূঁইয়াকে ১৬ লাখ ১ হাজার ৬৫৫ টাকা, হোসনা আক্তারকে ১৪ লাখ ১৩ হাজার ২২৫ টাকা, মোঃ হেবজু মিয়াকে ১৭ লাখ ৬৬ হাজার ৫৩১ টাকা, রেনু বেগমকে ৭ লাখ ৬ হাজার ৬১২ টাকা, মো.হাবিবকে ৩১ লাখ ৭৯ হাজার ৭৫৬ টাকা, মো. সাজেদাকে ১৪ লাখ ১৩ হাজার ২২৫ টাকা,মিনারা বেগমকে ২৮ লাখ ২৬ হাজার ৪৫০ টাকা, ধন মিয়াকে ৪৮ লাখ ৭০ হাজার ৩৫৪ টাকা, ফেরদৌসি আক্তারকে ১৯ লাখ ৪৮ হাজার ১৪১ টাকার চেক দেয়া হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে জেলা ভূমি অধিগ্রহণ কর্মকর্তা অঞ্জন দাস বলেন, চেক বিতরণসহ আপনাদের কাছে স্বচ্ছতার সঙ্গে সেবা পৌঁছে দিতে আমরা বদ্ধপরিকর। কেউ মধ্য-সত্বভোগীদের খপ্পরে পড়বেন না। এসময় মধ্য -সত্বভোগীদের প্রতিহত করে সহযোগিতা করার আহ্বান জানান তিনি।

আমরা একেবারে স্বচ্ছতার সঙ্গে আবেদনের বিষয়ে সমস্ত সহযোগিতা করা থেকে শুরু করে ক্ষতিপূরণের চেক আপনার বাড়িতে এসে পৌঁছে দিবো। যদি সরকারি কোনো কর্মকর্তা ও কর্মচারী যদি অধিগ্রহণকৃত ভূমি মালিকদের সঙ্গে কোনো ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত থাকেন তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরো পড়ুন

২১ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে ভোট

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ভবনের ৬ষ্ঠ তলা উদ্বোধন​

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত