ঢাকা, মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭ আপডেট : ৩২ মিনিট আগে English

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২০, ১৯:৪৯

প্রিন্ট

একসঙ্গে ২০ নারীর সঙ্গে প্রেম, সবার গোপন ভিডিও ধারণ!

একসঙ্গে ২০ নারীর সঙ্গে প্রেম, সবার গোপন ভিডিও ধারণ!
বগুড়া প্রতিনিধি

বগুড়ায় একাধিক নারীর সাথে প্রেমের সম্পর্ক তৈরি করে অশ্লীল ছবি ও ভিডিও ধারণের পর প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে সাইবার পুলিশ।

গ্রেপ্তারকৃত যুবকের নাম তানজিমুল ইসলাম রিয়ন (২২)। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় দুপচাঁচিয়ার চৌধুরীপাড়া তিনমাথা থেকে গ্রেপ্তার করা হয়। সে নওগাঁ জেলার চকদেবপাড়ার মৃত তাজুল ইসলাম কবিরাজের ছেলে। তবে সে দুপচাঁচিয়ার চৌধুরীপাড়ায় নানা বাড়িতে বসবাস করে।

গ্রেপ্তারকৃত যুবক কামরুজ্জামান ডিগ্রি কলেজ (জেকে) দুপচাঁচিয়াতে বিবিএস ১ম বর্ষে অধ্যায়নরত।

বগুড়া সাইবার পুলিশের ইন্সপেক্টর এমরান মাহমুদ তুহিন জানান, বৃহস্পতিবার সদর থানায় ভুক্তভোগী এক নারী প্রতারক রিয়নের বিরুদ্ধে মামলা দায়ের করে। মামলার পরেই সাইবার পুলিশ তাকে গ্রেপ্তারে মাঠে নামে। পরে বৃহস্পতিবার রাত ১২টায় দুপচাঁচিয়ার চৌধুরীপাড়া তিনমাথা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও ২টি সিমকার্ড জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এবং জব্দকৃত ডিভাইাস চেক করে দেখা যায় যে, একাধিক নারীর সাথে তার প্রেমের সম্পর্ক রয়েছে। তাদের মধ্যে ২০ জনের অধিক মেয়ের শরীরের বিভিন্ন অংশের অশ্লীল ছবি এবং ভিডিও তার ফেসবুক আইডির মেসেঞ্জারে সংরক্ষিত অবস্থায় আছে। যা অনলাইন ভিত্তিক বিভিন্ন যোগাযোগ মাধ্যমে ভিডিও কলে কথা বলার সময় স্ক্রিন রেকর্ডারের মাধ্যমে ভিডিওচিত্র ও স্থিরচিত্র ধারণ করে আসছিল। পরে এগুলো ব্যবহার করে ব্লাকমেইলের মাধ্যমে টাকা পয়সা ও স্বর্ণালংকার হাতিয়ে নেয়াই ছিল তার কাজ।

বগুড়া জেলা পুলিশের মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বাংলাদেশ জার্নালকে বলেন, ‘গ্রেপ্তারকৃত যুবকের বিরুদ্ধে সদর থানায় পর্ণোগ্রাফি আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণসহ জিজ্ঞাসাবাদের জন্য ৭দিনের রিমান্ড আবেদন করা হয়েছে।’

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত