ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

ছাত্রকে লাঠি দিয়ে পিটিয়ে শিক্ষক কারাগারে

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৬:২৫

ছাত্রকে লাঠি দিয়ে পিটিয়ে শিক্ষক কারাগারে

দেরিতে মাদ্রাসায় যাওয়ায় গাব গাছের লাঠি দিয়ে পিটিয়ে ছাতকে আহত করায় শিক্ষক শরিফুল মাহমুদকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। বরিশালের গৌরনদী উপজেলার আবাসিক ছাত্র ইয়াসিন হাওলাদার নির্যাতনের শিকার।

রোববার সকালে ইয়াসিনের বাবা গৌরনদী থানার সীমান্তবর্তী মুলাদী উপজেলার মিয়ারচর গ্রামের বাসিন্দা বাচ্চু হাওলাদারের নামে মামলা দায়ের করেন। দুপুরে ওই শিক্ষককে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

উপজেলার হোসনাবাদ মদিনাতুন উলুম নূরানী হাফেজি মাদ্রাসার নাজেরা বিভাগের ছাত্র ইয়াসিন এবং একই বিভাগের শিক্ষক শরিফুল।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. তৌহিদুজ্জামান জানান, মাদ্রাসার বেতন আনার জন্য ইয়াসিন বৃহস্পতিবার ক্লাশ শেষে বাড়ি যায়। শুক্রবার বিরামহীন বৃষ্টি ও তার (ইয়াসিন) বাবা টাকা জোগার করতে না পারায় মাদ্রাসায় আসতে পারেনি। শনিবার দুপুরে মাদ্রাসায় আসলে শিক্ষক হাফেজ শরিফুল মাহমুদ গাব গাছের লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে আহত করে শিশু ইয়াসিনকে।

শিশুটির ডাক চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়ি পাঠিয়ে দেয়। এ ঘটনায় শিশুটির বাবা মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত শিক্ষককে গ্রেপ্তার করে। দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আদালত আসামিকে কারাগারে পাঠানো হয়।

এ ব্যাপারে থানা হাজাতে বসে হাফেজ শরিফুল মাহমুদ বলেন, ইয়াসিন প্রায়ই ক্লাশ বন্ধ দিয়ে বাড়ি যায়। ইয়াসিনের দেখাদেখি অন্য শিশুরা নষ্ট হয়ে যাচ্ছিল। তাই ওকে শাসন করেছি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত