ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

১০৯ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ধরা

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৫:৩০

১০৯ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ধরা

পাবনায় ১০৯ কেজি গাঁজা ও ১টি ট্রাকসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী ট্রাক চালানোর পাশাপাশি ট্রাকে মাদক পরিবহন ও কেনাবেচা করতেন।

সোমবার ভোররাতে পাবনা শহরের বাস টার্মিনাল থেকে মাদকদ্রব্য উদ্ধারের এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী রংপুর জেলার কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নের চণ্ডিপুর গ্রামের মৃত বেলায়েত হোসেনের ছেলে।

সোমবার র‌্যাব-১২ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব জানতে পারে যে, পাবনা জেলায় কিছু মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচার জন্য মাদক বহন করে আনছে।

ওই সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল সোমবার রাতে আমিনুল কবির তরফদার এর নেতৃত্বে পাবনা বাস টার্মিনাল অবস্থান নেয়। সোমবার ভোর রাতে (প্রায় ৩টার দিকে) ঢাকা মেট্রো-ড ১১-২২০২ নম্বরের একটি ট্রাক র‌্যাব সদস্যদের সিগন্যালে থামে। কিন্তু চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করে। র‌্যাব সদস্যরা তাকে আটক করে এবং ট্রাকে তল্লাশি চালিয়ে ১০৯ কেজি গাঁজা উদ্ধার করে।

র‌্যাব ১২, সিপিসি-২ পাবনার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সিনি. সহকারি পুলিশ সুপার) আমিনুল কবির তরফদার জানান, গ্রেপ্তারকৃত ওই ব্যক্তি ট্রাক চালকের ছদ্মবেশে বিভিন্ন মালামাল পরিবহনের কাজ দেখালেও তিনি আসলে দীর্ঘদিন ধরে মাদক পরিবহন ও কেনাবেচা করে আসছিলেন। পাবনা জেলাসহ দেশের অন্যান্য এলাকাতেও তিনি মাদক কেনাবেচার সাথে জড়িত বলে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি স্বীকার করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ জানান, সোমবার দুপরে ওই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। তাকে আদালতের মাধ্যমে পাবনা জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত