ঢাকা, মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭ আপডেট : ১৫ মিনিট আগে English

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৯

প্রিন্ট

সিভিল সার্জনের কর্মশালা বয়কট সাংবাদিকদের

সিভিল সার্জনের কর্মশালা বয়কট সাংবাদিকদের
ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের সিভিল সার্জন ডা. সেলিনা বেগম ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ১ অক্টোবর জেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালার আয়োজন করেছেন। মূলধারার সাংবাদিকদের পাশ কাটিয়ে সম্পর্কিত ব্যক্তিদের নিয়ে ওই কর্মশালার উদ্দ্যোগ নেয়ার অভিযোগে কর্মশালা কয়কট করেছেন সাংবাদিকরা।

জেলায় কর্মরত জাতীয় সংবাদপত্র, টেলিভিশন এবং স্থানীয়ভাবে প্রকাশিত সংবাদপত্রের সম্পাদকসহ সংবাদকর্মীদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। আগেই বিষয়টি সরাসরি ও টেলিফোনে অবহিত করা হয়েছে তাকে। এরপরেও উদ্দেশ্যমূলকভাবে নিজ ইচ্ছেমত সিভিল সার্জন ঘটনাটি ঘটিয়েছেন বলে অভিযোগ।

বুধবার বেলা ১১টায় ঝিনাইদহ জেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত নির্বাহী পরিষদের এক জরুরি সভায় এ ধরনের ঘটনায় তীব্র নিন্দা জানানো হয়েছে। সিভিল সার্জনের সকল কর্মকাণ্ডের তদন্ত দাবি করা হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রেসক্লাবের সভাপতি দৈনিক যুগান্তর ও এনটিভির স্টাফ রিপোর্টার মিজানুর রহমান। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক, বাসস ও চ্যানেল আইয়ের প্রতিনিধি এ্যাড. শেখ সেলিম।

এ সভায় উপস্থিত ছিলেন জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুল হাই, রফিকুল ইসলাম, সহ-সম্পাদক মাহফুজুর রহমান, দৈনিক নবচিত্রের প্রধান সম্পাদক আলহাজ্ব শহিদুল ইসলাম, আলাউদ্দীন আজাদ, আজিজুর রহমান সালাম, ওলিয়ার রহমান, আহমেদ নাসিম আনসারী, জাফর উদ্দীন রাজু, আহম্মেদ নাসিম উদ্দীন, আব্দুল্লাহ আল মামুন, শাহরিয়ার রহমান রকি, গিয়াস উদ্দীনসহ নির্বাহী পরিষদের সকল সদস্যবৃন্দ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত