ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ইউপি মেম্বারের ইয়াবা সেবন, বরখাস্তের চিঠি মন্ত্রণালয়ে

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ০৫ অক্টোবর ২০২০, ১৮:২৩

ইউপি মেম্বারের ইয়াবা সেবন, বরখাস্তের চিঠি মন্ত্রণালয়ে

ফরিদপুরের সালথায় মঞ্জুরুল ইসলাম মঞ্জু নামের এক ইউপি মেম্বারের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হয়েছে। এ ঘটনায় ওই মেম্বারের সাময়িক বরখাস্তের চিঠি স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পাঠিয়েছে জেলা প্রশাসক অতুল সরকার।

জানা যায়, গত ২৪ সেপ্টেম্বর সালথার রামকান্তপুর ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের মঞ্জুরুল ইসলাম মঞ্জু নামের এক ইউপি সদস্যের ইয়াবা সেবনের ভিডিও ফেসবুকে ভাইরাল হয়। ভিডওটি প্রকাশের পরপরই সারাদেশে সমালোচনার ঝড় ওঠে।

ভিডিওটি সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকারের নজরে আসলে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত নেন। ঘটনার কয়েকদিন পর এ বিষয়ে একটি তদন্ত প্রতিবেদন ফরিদপুরের জেলা প্রশাসকের কাছে পাঠানো হয়।

ঘটনায় ব্যবস্থা নিতে চলতি সপ্তাহে জেলা প্রশাসক অতুল সরকার সাময়িক বরখাস্তের আবেদন করে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে একটি দেয়।

সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকার বলেন, ওই মেম্বারের বিরুদ্ধে তদন্ত করে একটি প্রতিবেদন ফরিদপুর জেলা প্রশাসক বরাবর পাঠিয়েছি।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বলেন, ওই মেম্বারকে সাময়িক বরখাস্ত চেয়ে একটি চিঠি স্থানীয় সরকার মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত