ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

পাওনা সম্পত্তি চাওয়ায় বোনের দুই পা ভেঙে দিলো ভাই

  কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ : ১২ অক্টোবর ২০২০, ১৭:৪৪

পাওনা সম্পত্তি চাওয়ায় বোনের দুই পা ভেঙে দিলো ভাই

পটুয়াখালীর কলাপাড়ায় বাবার সম্পত্তির দখল বুঝে চাওয়ায় আপন ভাই ও তার ছেলেরা রড দিয়ে পিটিয়ে বৃদ্ধা বোন শেফালী বেগমের দুই পা ভেঙে দিয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

আহত গৃহবধূর ছেলে আল আমিন হাওলাদার বাদী হয়ে ১৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৮ জনের বিরুদ্ধে রোববার রাতে এ মামলা দায়ের করেন।

আহত শেফালী বেগম বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎিসাধীন রয়েছেন। তবে আর্থিক সঙ্কটে তার উন্নত চিকিৎসাও সম্ভব হচ্ছে না বলে স্বজনরা জানায়।

পুলিশ জানায়, মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এর আগে গত শুক্রবার সন্ধায় সম্পত্তির দখল বুঝে চাওয়ায় ষাটোর্ধ আপন বোন শেফালী বেগমকে ঘরে ঢুকে নির্মম নির্যাতনের পর রড দিয়ে পিটিয়ে দুই পা গুঁড়িয়ে দিয়েছে আপন ভাই মগরব আলী খলিফা ও তার সন্তানরা। চাকু দিয়ে খুঁচিয়ে খুঁচিয়ে ক্ষতবিক্ষত করেছে পায়ের গোড়ালি।

এ সময় মাকে বাঁচাতে ছেলে ও তার স্ত্রী এগিয়ে গেলে তাদেরও পিটিয়ে আহত করা হয়। পটুয়াখালীর কলাপাড়া নীলগঞ্জ ইউনিয়নের খলিলপুর গ্রামে এমন মধ্যযুগীয় বর্বর নির্যাতনের ঘটনা ঘটেছে।

হামলায় আহতদের আশঙ্কাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হলে রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, শেফালী বেগমের ছেলে মামলা দায়ের করেছে। মামলায় শেফালী বেগমের ভাই মগরব আলী, ভাইয়ের ছেলে বাবুল, মিরাজ, একরামুল, রিয়াজসহ ১৭ জনের নাম উল্লেখ করেছে। পুলিশ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত