ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২৪ অক্টোবর ২০২০, ১৭:৩৪

প্রিন্ট

জমি নিয়ে বিরোধে একজনকে কুপিয়ে হত্যা, আহত ৫

জমি নিয়ে বিরোধে একজনকে কুপিয়ে হত্যা, আহত ৫
কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলায় জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে হাজী শামসুদ্দিনকে (৫০) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা।

শনিবার সকাল ৯টার দিকে কটিয়াদি উপজেলার বনগ্রাম ইউনিয়নের শিমুহানেহারদিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত হাজী শামসুদ্দিন কটিয়াদি উপজেলার বনগ্রাম ইউনিয়নের শিমুহানেহারদিয়া গ্রামের মৃত ইউনুস আলীর ছেলে।

এ সময় প্রতিপক্ষের হামলায় শামসুদ্দিনের নাতনী মুক্তাসহ ৫ জন আহত হয় তারা কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের ভাতিজা এমদাদুল হক জানায়, তাদের পরিবারে সাথে দীর্ঘ দিন ধরে একই গ্রামের আবু বাক্কারের জমি নিয়ে বিরোধ ছিল। শনিবার সকালে কছুম আলীর ছেলে আবু বাক্কার, চান্দু মিয়ার তিন ছেলে আবদুল আওয়াল, ইদ্রিস মিয়া, জালাল মিয়া এবং আবদুল হাইয়ের তিন ছেলে নজুরুল ইসলাম, নূর মোহাম্মদ আসাদ মিয়া, আবদুল আজিজের ছেলে মুর্শিদ মিয়া ও মুর্শিদ মিয়ার ছেলে আবদুল হাকিম, তমিজ উদ্দিনের ছেলে সাদেক মিয়া তাদের বাড়িতে পূর্ব পরিকল্পিতভাবে হামলা করে চাচা শামসুদ্দিনকে বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে পার্শ্ববর্তী ডা. সালামের বাড়িতে নিয়ে তার উপর হামলা চালায়।

এ সময় হামলাকারীদের দায়ের কোপ ও লাঠির আঘাতে শামসুদ্দিন গুরুতর জখম হয়। ওই সময় শামসুদ্দিনের নাতনী মুক্তাকেও পিটিয়ে আহত করে হামলাকারীরা। গুরুতর আহত শামসুদ্দিনকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

কটিয়াদি মডেল থানার ওসি এমএ জলিল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত