ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

পিটিয়ে হত্যার পর লাশ ফেলে পালালো ভাইয়েরা!

  জামালপুর প্রতিনিধি

প্রকাশ : ৩০ অক্টোবর ২০২০, ১৮:২৯

পিটিয়ে হত্যার পর লাশ ফেলে পালালো ভাইয়েরা!

জামালপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আলমগীর হোসেন (৪০) নামে এক ভ্যানচালককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে চাচাতো ভাইদের বিরুদ্ধে। ঘটনাস্থল দুর্গম অঞ্চল হওয়ায় ঘটনার একদিন পর শুক্রবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

এর আগে সরিষাবাড়ি উপজেলার আওনা ইউনিয়নের কুড়ালিয়াপটল গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আলমগীর হোসেন ওই গ্রামের মৃত ঈসমাইল হোসেনের ছেলে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছিল।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, আলমগীর হোসেন ভ্যান চালিয়ে সংসার চালাতেন। বৃহস্পতিবার বিকেলে ভ্যানে তার চাচাতো ভাই একই গ্রামের আলাউদ্দিনের ছেলে আব্দুর রহিমের গরুর খড় বহন করার কথা ছিল। খড় নিতে দেরি হওয়ায় আব্দুর রহিম ক্ষিপ্ত হয়ে ওঠে।

এ নিয়ে সন্ধ্যার দিকে আলমগীর ও রহিমের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি চললে আব্দুর রহিম, তার ভাই শুকুর মাহমুদ ও রঞ্জুসহ কয়েকজন মিলে আলমগীরকে লাঠি দিয়ে পেটায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে লাশ ফেলে সবাই পালিয়ে যায়।

এদিকে ঘটনার প্রায় ২০ ঘণ্টা পর খবর পায় পুলিশ। বিষয়টি সারারাত ধামাচাপা দেয়ার চেষ্টা চললেও তারাকান্দি তদন্তকেন্দ্রের পুলিশ খবর পেয়ে শুক্রবার দুপুরে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ আবু মো. ফজলুল করীম জানান, ঝগড়ার ঘটনা থেকেই প্রতিপক্ষরা তাকে পিটিয়ে হত্যা করেছে। ঘটনা জানা যায়নি বলেই লাশ উদ্ধারে দেরি হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হচ্ছে।

এ ঘটনায় কাউকে আটক করা না হলেও অভিযান অব্যাহত ও মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত