ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

মাছ ধরার জেরে সংঘর্ষে এলাকা রণক্ষেত্র, আহত ৩৫

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২২ নভেম্বর ২০২০, ০৩:১৮

মাছ ধরার জেরে সংঘর্ষে এলাকা রণক্ষেত্র, আহত ৩৫

হবিগঞ্জের বাহুবলে মাছ ধরাকে কেন্দ্র করে দেশীয় অস্ত্রসহ দু’পক্ষের দফায় দফায় সংঘর্ষ হয়েছে। এসময় উভয়পক্ষের ৩৫ জন আহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার ১নং স্নানঘাট ইউনিয়নের ফতেহপুর বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে কালাখৈরুল গ্রামের ময়না মিয়ার পুত্র জুয়েল মিয়ার সাথে একই ইউনিয়নের ফতেহপুর গ্রামের মৃত আকবর উল্লাহর পুত্র সোনাই মিয়ার সাথে হাওরে মাছ ধরাকে কেন্দ্র করে তর্কবিতর্ক হয়।

এর জেরে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দুই গ্রুপের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্রে নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় প্রচুর ইট পাটকেল নিক্ষেপ, দোকানপাট ও বসতঘর ভাঙচুর করে। প্রায় ২ঘন্টার সংঘর্ষে এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

খবর পেয়ে বাহুবল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় প্রায় ২ ঘন্টা চেষ্টার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সংঘর্ষে চলাকালে উভয় পক্ষের প্রায় ৩৫ জন আহত হন। তাদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

গুরুত্বর আহতরা হলেন- আল আমিন (২৫), লুৎফুর (২২), সুজন (২৫), জুয়েল মিয়া (৩২), হান্নান মিয়া (৩৫)। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে পুটিজুরী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ মুবাশ্বির হোসেন জানান, উক্ত এলাকায় আর কোনো ধরণের অপ্রীতিকর ঘটনা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত