ঢাকা, শনিবার, ১৬ জানুয়ারি ২০২১, ২ মাঘ ১৪২৭ আপডেট : ১০ মিনিট আগে English

প্রকাশ : ২৩ নভেম্বর ২০২০, ১৭:৪৪

প্রিন্ট

বগুড়ায় অপহৃত কলেজছাত্রী উদ্ধার, আটক ১

বগুড়ায় অপহৃত কলেজছাত্রী উদ্ধার, আটক ১
বগুড়া: অপহরণ মামলার প্রধান আসামি আব্দুর রহমান প্রিন্স মাহমুদ

বগুড়া প্রতিনিধি

বগুড়ার ধুনট উপজেলার পৌর এলাকার অফিসার পাড়া গ্রামের সানজিদা আক্তার (১৭) নামে এক কলেজছাত্রীকে অপহরণের প্রায় দেড় মাস পর উদ্ধার করেছে ও অপহরণ মামলার প্রধান আসামি আব্দুর রহমান প্রিন্স মাহমুদকে (২০) গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত আব্দুর রহমান প্রিন্স মাহমুদ ধুনট পৌর এলাকার অফিসারপাড়ার মনসুর রহমানের ছেলে।

জানা যায়, অপহৃত কলেজছাত্রী উপজেলার পৌর এলাকার অফিসার পাড়া গ্রামের হাফিজুর রহমানের মেয়ে এবং বগুড়া সরকারি আজিজুল হক কলেজের একাদশ শ্রেণির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। সানজিদা আক্তারকে দীর্ঘদিন ধরে একই এলাকার আব্দুর রহমান প্রিন্স মাহমুদ উত্যক্ত করে। সানজিদা আক্তার বিষয়টি তার পরিবারের সদস্যদের জানালে পরিবারের পক্ষ থেকে উক্ত বিষয়টি আব্দুর রহমান প্রিন্স মাহমুদের পরিবারকে জানানো হয়। এতে আব্দুর রহমান প্রিন্স মাহমুদ ক্ষুব্ধ হয় মেয়েটির উপর।

এ অবস্থায় ১৭ অক্টোবর সকালে কলেজছাত্রী সানজিদা আক্তারকে তার বাড়ির পাশের রাস্তা থেকে অপহরণ করেন আব্দুর রহমান প্রিন্স মাহমুদ। অপহরণের ঘটনায় কলেজছাত্রী সানজিদা আক্তারের মা শামীমা আক্তার বাদী হয়ে ২৩ অক্টোবর সোমবার দুপুরে ধুনট থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলায় আব্দুর রহমান প্রিন্স মাহমুদ ও তার সহযোগী রাকিব হোসেনের নাম উলে­খ করে অজ্ঞাত আরো ৩-৪ জনকে আসামি করা হয়।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অপহরণ মামলার প্রধান আসামি আব্দুর রহমান প্রিন্স মাহমুদকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে। একই সাথে তার বাড়ি থেকে অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার করা হয়েছে। আদালতের মাধ্যমে আব্দুর রহমান প্রিন্স মাহমুদকে কারাগারে পাঠানো হয়েছে।

এছাড়াও কলেজছাত্রী সানজিদা আক্তারকে শারীরিক পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত