ঢাকা, বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি ২০২১, ১৪ মাঘ ১৪২৭ আপডেট : ১৩ মিনিট আগে English

প্রকাশ : ০৪ ডিসেম্বর ২০২০, ২১:২৪

প্রিন্ট

সিলেটে অপহৃত যুবক কুমিল্লায় উদ্ধার, গ্রেপ্তার ২

সিলেটে অপহৃত যুবক কুমিল্লায় উদ্ধার, গ্রেপ্তার ২
ছবি- প্রতীকী

সিলেট প্রতিনিধি

সিলেট মহানগরীর জালালাবাদ থানাধীন দামালীপাড়া থেকে অপহৃত যুবক মো. ইয়াছিন আরাফাত মান্নাকে (১৭) কুমিল্লার লাকসাম থেকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িতের অভিযোগে দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার ভোররাতে কুমিল্লার লাকসাম থানা পুলিশের সহযোগীতায় রাজঘাটস্থ লাকসাম বাজার থেকে অপহৃতকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তার দুজন হলেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার নবগ্রামের পেয়ার আহমদের ছেলে মো. ইমরান হোসেন (২৭) ও তার স্ত্রী লাকি বেগম (২৪)।

পুলিশ জানায়, গত ২৬ নভেম্বর বিকালে এসএমপির জালালাবাদ থানাধীন আখালিয়া নয়াবাজার (দামালীপাড়া) থেকে নিখোঁজ হন জৈন্তাপুর উপজেলার গৌরি শংকর গ্রামের মো. তৈয়মুছ আলীর ছেলে মো. ইয়াছিন আরাফাত মান্না।

জানা গেছে, গ্রেপ্তার ইমরান হোসেন ভিকটিম ইয়াছিন আরাফাত মান্নার ব্যবহৃত মোটরসাইকেল বেশি দামে বিক্রির প্রলোভন দেখিয়ে তাকে কুমিল্লার চৌদ্দগ্রাম নিয়ে যান। পরবর্তীতে মান্নার মোটরসাইকেলটি জোরপূর্বক ১২ হাজার টাকায় অন্যত্র বিক্রি করে টাকা না দিয়া উল্টো আটক রেখে আরো টাকা দাবি করেন।

এ ঘটনায় মান্নার পিতা ২ জন আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে জালালাবাদ থানায় মামলা দায়ের করেন। এর প্রেক্ষিতে দুই আসামি ইমরান ও তার লাকি বেগমকে লাকসাম থানার সহযোগিতায় গ্রেপ্তার করে জালালাবাদ থানা পুলিশ।

গ্রেপ্তার আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন জালালাবাদ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শাহিন মিয়া।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত