ঢাকা, শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ ঘন্টা আগে
শিরোনাম

চলন্ত বাসে কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা, লাফিয়ে পড়ে আহত

  সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৭ ডিসেম্বর ২০২০, ০৩:৫৭  
আপডেট :
 ২৭ ডিসেম্বর ২০২০, ০৪:০৩

চলন্ত বাসে ধর্ষণচেষ্টা, লাফিয়ে পড়ে আহত
ছবি প্রতীকী

সুনামগঞ্জে চলন্ত বাসে কলেজপড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে ওই বাসের চালক ও তার সহকারীর বিরুদ্ধে। এসময় নিজেকে রক্ষা করতে গিয়ে বাস থেকে লাফ দিয়ে গুরুতর আহত হন ভুক্তভোগী ওই ছাত্রী।

শনিবার সন্ধ্যায় দিরাই উপজেলার সুজানগর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর স্থানীয় লোকজন উদ্ধার করে তাকে হাসপাতালে ভর্তি করেন।

খবর পেয়ে পুলিশ বাসটি জব্দ করেছে। তবে অভিযুক্ত চালক ও তার সহকারী পলাতক রয়েছেন।

ভুক্তভোগীর চাচা জানান, বড় বোনের বাড়ি সিলেটে বেড়াতে গিয়েছিলেন ওই ছাত্রী। শনিবার দুপুরে সিলেট থেকে সুনামগঞ্জ দিরাইগামী একটি যাত্রীবাহী বাসে তাকে তুলে দেন তার বড় বোনের স্বামী। বাসটি যাত্রাপথে পথে বারবার থেমে যাত্রী ওঠানামা করতে করতে আসছিল।

এক পর্যায়ে বাসটিতে তার ভাতিজি একা হয়ে পড়েন। এ সুযোগে বাসের সহকারী তাকে ধর্ষণের চেষ্টা করলে ধস্তাধস্তির এক ফাঁকে ভুক্তভোগী বাস থেকে লাফ দিয়ে নেমে পড়েন। এতে তিনি গুরুতর আহত হন।

পরে ওই ছাত্রীকে রাস্তা থেকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন আশেপাশের লোকজন। তার মাথার আঘাত গুরুতর হওয়ায় তাকে রাতেই সেখান থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আশরাফুল ইসলাম বলেন, পুলিশ বাসটি জব্দ করেছে। বাসের চালক ও তার সহকারীকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

আরও পড়ুন- বরিশালে যুবদলের কর্মী সভায় হাতাহাতি, ৬ নেতা বহিষ্কার

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত