ঢাকা, শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ ঘন্টা আগে
শিরোনাম

রামগঞ্জে আনোয়ার খান এমপির শীতবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ০২ জানুয়ারি ২০২১, ১৮:৫৬  
আপডেট :
 ০২ জানুয়ারি ২০২১, ১৯:০৬

রামগঞ্জে আনোয়ার খান এমপির শীতবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ
শীতবস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করছেন এমপি ড. আনোয়ার হোসেন খান

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খানের ব্যক্তিগত অর্থায়নে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সৌজন্যে রামগঞ্জ উপজেলায় প্রায় ১০ হাজার কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার ও শনিবার দুই দিনব্যাপী ১ নং কাঞ্চনপুর, ৯ নং ভোলাকোট, ৪ নং ইছাপুর ইউনিয়ন ও রামগঞ্জ পৌরসভায় এসব কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

শনিবার সকাল থেকে যথাক্রমে ৯ নং ভোলাকোট ইউপির আথাকরা উচ্চ বিদ্যালয়, লক্ষ্মীদরপাড়া মাদ্রাসা, নোয়াপাড়া ও নাগমুদ বাজার কেন্দ্রীয় ঈদগাহ মাঠ, ৪ নং ইছাপুর ইউনিয়ন পরিষদ, নুনিয়াপাড়া মাদ্রাসার মাঠ ও রামগঞ্জ পৌর শিশুপার্কে ৭ হাজার শীতার্ত অসহায় পরিবারে কম্বল ও কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া গতকাল শুক্রবার বিকেলে ১ নং কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ মাঠ ও পশ্চিম শেফালীপাড়া তরুলতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রায় ৩ হাজার পরিবারে এসব সামগ্রী বিতরণ করা হয়।

কম্বল ও খাদ্যসামগ্রী বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ড. আনোয়ার হোসেন খান।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকম রুহুল আমিন, সাবেক মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদ, ৩ নং ভাদুর ইউপি চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া, ৭ নং দরবেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, ৮ নং কড়পাড়া ইউপি চেয়ারম্যান মজিবুল হক মজিব, ১ নং কাঞ্চনপুর ইউপি চেয়ারম্যান নাছির উদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক সৈকত মাহমুদ সামছু, সদস্য সৌদি বিল্লাল, পৌর যুবলীগের আহ্বায়ক মামুনুর রশিদ আখন্দ, উপজেলা বিআরডিবিএ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন ভূঁইয়া, আনোয়ার হোসেন খান এমপির একান্ত সহকারী রিয়াজুল হায়দার বাপ্পী, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. রাশেদুল হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ, পৌর ছাত্রলীগের আহ্বায়ক মিলন আঠিয়া, যুগ্ম আহ্বায়ক রবিউল ইসলাম অপু মাল, ফজলে রাব্বি জয় প্রমুখ।

প্রসঙ্গত, গত ৬ বছর ধরে ড. আনোয়ার হোসেন খান নিজ অর্থায়নে প্রধানমন্ত্রীর সৌজন্যে শীতবস্ত্র, চাল-ডাল, সেমাই-চিনিসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করে আসছেন।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত