ঢাকা, বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

মাহি-মালিতা ফাউন্ডেশনের উদ্যোগে স্বাস্থ্যসেবা প্রকল্পের উদ্বোধন

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ০৪ জানুয়ারি ২০২১, ১৯:১৯

মাহি-মালিতা ফাউন্ডেশনের উদ্যোগে স্বাস্থ্যসেবা প্রকল্পের উদ্বোধন
ছবি: প্রতিনিধি

ঝিনাইদহ সদর উপজেলার চান্দুয়ালী বাজারে মাহি-মালিতা ফাউন্ডেশনের উদ্যোগে স্বাস্থ্যসেবা প্রকল্পের শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার বেলা ১১টার দিকে সদর উপজেলার চান্দুয়ালী বাজারে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মধ্য দিয়ে এ প্রকল্পের উদ্বোধন করা হয়।

ঝিনাইদহ জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. আব্দুল লতিফ সেখ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে স্বাস্থ্যসেবা প্রকল্পের উদ্বোধন, দরিদ্র ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে উপস্থিত লোকজনের মাঝে মাহি-মালিতা ফাউন্ডেশনের সভাপতি মো. ফকরুল ইসলাম বলেন, মাহি-মালিতা ফাউন্ডেশন আর্তমানবতার সেবায় দীর্ঘদিন ধরে কাজ করে আসছে। বিনামূল্যে অভিজ্ঞ চিকিৎসক দ্বারা প্রায় আড়াই শতাধিক রোগীকে চিকিৎসা সেবা প্রদান, অসহায়দের মাঝে চিকিৎসা সাহায্য প্রদান, আড়াই শতাধিক দরিদ্র ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ ও মাস্ক বিতরণ করা হয়।

তিনি সমাজের অবহেলিত মানুষের সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন। তিনি আরো বলেন, ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণসহ সেবামূলক কর্মকাণ্ড অব্যাহত রাখা হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারি পরিচালক আব্দুল্লাহ আল সামী, ডা. মো. জাকির হোসেন, ডা. মো. লিমন পারভেজ, ডা. মো. মুশফিকুর রহমান, ডা. আলিফ হোসেন, ২নং মধুহাটি ইউনিয়নের ইউপি সদস্য মো. আলিম উদ্দিন, মেডিকেল এ্যাসিস্ট্যান্ট মিনহাজুল আবেদীন, অনিক হোসেন, সুজন সোহান, ডা. আক্তারুজ্জামান মিলনসহ প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত