ঢাকা, রোববার, ২৮ ফেব্রুয়ারি ২০২১, ১৫ ফাল্গুন ১৪২৭ আপডেট : ১১ মিনিট আগে English

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০২১, ১৯:০৪

প্রিন্ট

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২
ছবি: প্রতিনিধি

বগুড়া প্রতিনিধি

বগুড়ার শেরপুরে ঢাকা-বগুড়া মহাসড়কের শাহবন্দেগী এলাকায় দাঁড়ানো থাকা ট্রাকের পিছনে পিকআপের ধাক্কায় মো. আব্দুল খালেক (৩৯) নামের এক যুবক নিহত হয়েছে। নিহত যুবক দাঁড়ানো থাকা ট্রাকের হেলপার। তিনি টাঙ্গাইলের মধুপুর উপজেলার লাইকল গ্রামের আবুল হোসেনের ছেলে।

রোববার সকাল ৯টায় শেরপুর ঢাকা-বগুড়া মহাসড়কের শাহবন্দেগী ইউনিয়নের হামছায়াপুর কাঁঠালতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, পঞ্চগড় থেকে কাঠ বোঝাই পিকআপটি ঢাকার দিকে যাচ্ছিলো। উক্ত স্থানে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। একপর্যায়ে মহাসড়কের পূর্বপাশে দাঁড়ানো পাথর বোঝাই ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে দাঁড়ানো থাকা পিকআপের হেলপার মো. আব্দুল খালেক ঘটনাস্থলেই নিহত হয়।

শেরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক একেএম বানিউল আনাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এছাড়া চালক পালিয়ে গেলেও দুর্ঘটনা কবলিত পিকআপটি জব্দ করা হয়েছে।

অপরদিকে বগুড়া সদরের বাঘোপাড়া বন্দরে ট্রাক উল্টে অজ্ঞাত এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার দুপুর ১টায় এই দুর্ঘটনা ঘটে। নিহতের লাশ ফায়ার সার্ভিসের একটি টিম উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে। নিহতের নাম রাসেল দিনাজপুর জেলার কতোয়ালী থানার সিঙ্গি গ্রামের মো. খোকন মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সদরের বাঘোপাড়া বন্দরে তেলবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এ সময় ট্রাকের ড্রাইভার ও হেলপার আহত অবস্থায় পালিয়ে যায়। পরে দুর্ঘটনা কবলিত ওই ট্রাকে অজ্ঞাত ব্যক্তির লাশ পরে থাকতে দেখে স্থানীয়রা পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়।

বগুড়া ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার বজলুর রশিদ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করি। নিহতের লাশ উদ্ধার করে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) খাইরুল ইসলাম বলেন, নিহতের লাশ থানাতেই আছে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত