ঢাকা, মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭ আপডেট : ২ মিনিট আগে English

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২১, ১২:৩০

প্রিন্ট

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ২ যাত্রী নিহত

ট্রাক-অটোরিকশা সংঘর্ষে ২ যাত্রী নিহত
ছবি: সংগৃহীত

পাবনা প্রতিনিধি

পাবনা-সুজানগর আঞ্চলিক মহাসড়কে ট্রাক এবং সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার ২ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ৩ জন।

শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার দুবলিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। ঘন কুয়াশার কারণে দুর্ঘটনাটি ঘটেছে বলে পুলিশের ধারণা। নিহতরা হলেন, পাবনার সুজানগর উপজেলার ভবানীপুর গ্রামের মৃত মুনা কুন্ডুর ছেলে ঝন্টু কুণ্ডু (৬০) এবং সুজানগর উপজেলার মানিকদির গ্রামের আ. বারেক এর স্ত্রী আরিফা খাতুন (৩৩)।

আহতরা হলেন, আব্দুল কাদের (৫৫) ও তার স্ত্রী রওশন আরা রেনু (৪৫), নিহত আরিফা সুলতানার স্বামী আব্দুল বারেক (৫৫)। তাদের সবার বাড়ি সুজানগরে। তাদের পাবনা জেনারেল হাসপাতাল ও সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সদর থানার দুবলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুম বিল্লাহ বিষয়টি নিশ্চিত করেন।

দুবলিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম জানান, পাবনা থেকে কয়লাবাহী একটি ট্রাক সুজানগর অভিমুখে যাচ্ছিলো। আর সুজানগর থেকে সিএনজি চালিত একটি অটোরিকশা পাবনা শহরে দিকে আসছিলো। সকাল সাড়ে আটটার দিকে দুবলিয়া গার্লস স্কুলের পাশে গাড়ি দুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার ৫ যাত্রী গুরুতর আহত হন। আশেপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঝন্টু কুণ্ডু ও আরিফা সুলতানাকে মৃত ঘোষণা করেন।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, সম্ভবত ঘন কুয়াশার কারণে দুই গাড়ি চালক নিয়ন্ত্রণ হারান। এতে ট্রাকটির সাথে অটোরিকশার সংঘর্ষ হয়। পুলিশ খবর পাওয়ার সাথে সাথে আহতদের উদ্ধার করে।

তিনি জানান পুলিশ এ পর্যন্ত (বেলা ১১টা) ঘটনাস্থলে রয়েছে। নিহতদের বাড়ি পুলিশ পাঠানো হচ্ছে। দুর্ঘটনার ব্যাপারে অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত