ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

বিভাগীয় নারী সাংবাদিক ফোরামে মিমি সভাপতি, সম্পাদক নুরজাহান

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২৫ জানুয়ারি ২০২১, ১৫:৩৬

বিভাগীয় নারী সাংবাদিক ফোরামে মিমি সভাপতি, সম্পাদক নুরজাহান
ফাইল ছবি

ময়মনসিংহ বিভাগের কর্মরত নারী সাংবাদিকদের নিয়ে গঠিত হলো ময়মনসিংহ বিভাগীয় নারী সাংবাদিক ফোরাম। মাসরুফা সুলতানা মিমিকে সভাপতি, অধ্যক্ষ নুরজাহান পারভীনকে সাধারণ সম্পাদক ও মারফুয়া আক্তার মুনাকে কোষাধ্যক্ষ করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

সোমবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এই কমিটি গঠন করা হয়।

সভায় উপস্থিত ছিলেন, ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়ন সভাপতি আতাউল করিম খোকন, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম, সিটি প্রেসক্লাব সাধারণ সম্পাদক মতিউল আলম, কালের কণ্ঠ স্টাফ রিপোর্টার নিয়ামুল কবীর সজল, একুশে টিভি’র বিভাগীয় প্রধান আতাউর রহমান জুয়েল, আরটিভির প্রতিনিধি বিপ্লব বসাক, দৈনিক সবুজ পত্রিকার বার্তা সম্পাদক মঈন উদ্দিন, খবরপত্রের জেলা প্রতিনিধি এমএ মোতলেব, ভোরের কাগজের জেলা প্রতিনিধি রুহুল আমীন খান, গাজী টিভির কাজী মোস্তফা, নারী সাংবাদিক মাকসুদা আক্তার, সাবিনা ইয়াসমীন, জান্নাতুল ফেরদৌস প্রমুখ।

সভাপতির বক্তব্যে বাবুল হোসেন বলেন, নারী সাংবাদিকতা উন্নয়নে পিছিয়ে পড়া এই জনগোষ্ঠীকে এগিয়ে নিতে সংগঠনটি সহায়ক ভূমিকা পালন করবে। সেই সাথে বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় এই সংগঠনটি এ অঞ্চলের মানুষের কল্যাণে কাজ করবে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত