ঢাকা, শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ২০ ফাল্গুন ১৪২৭ আপডেট : ২৯ মিনিট আগে English

প্রকাশ : ১৩ ফেব্রুয়ারি ২০২১, ২২:৪২

প্রিন্ট

ভ্যালেন্টাইন উদযাপন করুন দ্যা ওয়েস্টিন ঢাকায়

ভ্যালেন্টাইন উদযাপন করুন দ্যা ওয়েস্টিন ঢাকায়

জার্নাল ডেস্ক

আপনাদের অসীম ভালোবাসায় সঙ্গে থাকতে এবং অন্যরকম ভাবে দিনটিকে রাঙিয়ে তুলতে পাঁচ তারকা হোটেলে দ্যা ওয়েস্টিন ঢাকা সেজেছে ভালোবাসার সাজে। আপনার প্রিয়জনের সঙ্গে চলে আসুন সিজেনাল টেস্ট রেস্তোরায় আর উপভোগ করুন মুখরোচক বুফে লাঞ্চ ও ডিনার।

সিজেনাল টেস্ট এর সেরা রন্ধনশিল্পী পরিবেশন করবেন বিশেষ খাদ্য তালিকা, যেমন সিফুড পায়ালাহ্, সস ভিডে ডাক, পিংক সল্ট রিব আই স্টেক, গ্রিলড মাড ক্রাব, রােস্টড লেগ অফ ল্যাম্ব এবং আরো অনেক সুস্বাদু খাবার।

এছাড়াও উপভোগ করুন সুস্বাদু রেড ভেলভেট কেক, চিজ কেক, একলেয়ারস, ফ্রেন্স পেস্ট্রি, সিজেনাল টেস্ট রেস্তোরাঁয় বুফে লাঞ্চ এর মূল্য ৪৫০০ টাকা নেট জনপ্রতি , বুফে ডিনার এর মূল্য ৬৩২৫ টাকা নেট জনপ্রতি। বিভিন্ন ব্যাঙ্কের নির্ধারিত কার্ড এবং টেলকো সাবস্ক্রাইবড অতিথিরা পাচ্ছেন বাই ওয়ান গেট ওয়ান অফার।

প্রিয়জনের সঙ্গে কিছু বিশেষ মূহুর্তে কাটাতে খোলা আকাশের নিচে স্প্ল্যাশ পুলসাইড রেস্তোরায় আয়োজন করা হয়েছে বারবিকিউ বুফে ডিনার। লাইভ মিউজিক এর সঙ্গে সুস্বাদু বারবিকিউ বুফে ডিনারের মূল্য নির্ধারণ করা হয়েছে ৩৫০০ টাকা জনপ্রতি।

এক্ষেত্রেও অতিথিরা পাবেন নির্ধারিত কার্ডে বাই ওয়ান গেট ওয়ান অফার। আরো আকর্ষণীয় ডাইনিং অভিজ্ঞতা পেতে ভিজিট করুন পানারোমিক ইটালিয়ান রেস্তোরা, যেখানে পাবেন ৫ ধরনের আকর্ষণীয় খাবারের সেট মিল। রোমান্টিক মুহূর্ত কাটানোর জন্য অতিথিরা পাচ্ছেন লাইভ মিউজিকের সঙ্গে ক্যান্ডেল লাইট ডিনারের সুযোগ মাত্র ১৫০০০ টাকা নেট প্রতি যুগল। এছাড়াও ডেইলি ট্রিট এ পাবেন কেক, কাপ কেপ, চকলেট এবং ম্যাকোরুন সহ সুস্বাদু গুডিজ।

অবিস্মরণীয় সময় কাটানোর জন্য ১১ থেকে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত দা ওয়েস্টিন ঢাকায় পাচ্ছেন ডিলাক্স রুম সেট আকর্ষণীয় মূল্যে। ভালোবাসা দিবসের রুম প্যাকেজের সঙ্গে থাকছে সিজেনাল টেস্টে দুজনের জন্য ব্রেকফাস্ট, ডিনার, সকাল ১০ টায় চেক-ইন এবং বিকাল ৪টায় চেকআউট সহ আরো অনেক সুবিধাসমূহ।

রুম প্যাকেজটি বুক করার জন্য কল করুনঃ +৮৮-০২-৯৮৯১৮৮। ভালোবাসা দিবস উদযাপনে দ্যা ওয়েস্টিন ঢাকার সঙ্গে আছে প্রধান সহযাগী হিসাবে ব্র্যাক ব্যাংক লিমিটেড এবং বেভারেজ সহযোগী পেপসি (ট্রান্সকম বেভারেজ লিমিটেড)।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত