ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

পঞ্চগড় সীমান্তে বিএসএফের হাতে পুলিশ সদস্য আটক

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১৯:৫৩

পঞ্চগড় সীমান্তে বিএসএফের হাতে পুলিশ সদস্য আটক
প্রতীকী ছবি। সীমান্ত

পঞ্চগড় সীমান্ত থেকে ওমর ফারুক নামের এক পুলিশ সদস্যকে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। এ সময় সহকর্মী আরেক পুলিশ সদস্য মোশারফ হোসেন ঘটনাস্থল থেকে পালিয়ে আসতে সক্ষম হয়।

রোববার দিবাগত রাতে সদর উপজেলা হাড়িভাষা ইউনিয়নের মোমিনপাড়ার সীমান্ত এলাকাস্থ ভারতের অভ্যন্তরের শিংপাড়া থেকে তাকে আটক করা হয় বলে জানা যায়।

এদিকে ঘটনার পর বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার ও সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন বলে জানা গেছে।

বিজিবি সূত্র জানায়, ওমর ফারুক থানায় কর্মরত একজন পুলিশ সদস্য, তিনি কিভাবে সীমান্ত এলাকায় আসলেন সে ব্যাপারে কিছু জানা যায়নি। তবে ভারতীয় শিংপাড়া এলাকার স্থানীয় লোকজনের হামলায় গুরুতর আহত হয়েছেন এবং বর্তমানে বিএসএফ তাকে উদ্ধার করে চিকিৎসা দিচ্ছে।

এদিকে পঞ্চগড় সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু আক্কাস আহম্মদ জানান, ওমর ফারুক এবং মোশারফ হোসেন তাদের থানা পুলিশ সদস্য না।

পঞ্চগড়ের পুলিশ সুপার ইউসুফ আলী বলেন, নানাভাবে নিশ্চিত হওয়া গেছে যে, আটক ব্যক্তি ওমর ফারুক পুলিশ কনেস্টেবল হিসেবে কর্মরত আছেন। ঘটনার তদন্ত চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত