ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

সিলেটে গুল্লি কামালসহ ৬ জন গ্রেপ্তার

  সিলেট প্রতিনিধি

প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০২১, ০৩:৫৭

সিলেটে গুল্লি কামালসহ ৬ জন গ্রেপ্তার

সিলেট নগরীর সুবিদবাজারে প্রবাসীর বাসা দখল করতে গিয়ে অবশেষে পুলিশের হাতে ধরা পড়ল আলোচিত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী গুল্লি কামালসহ ৬ জন। রোববার রাত সাড়ে ১০ টার দিকে সাড়াশি অভিযান চালিয়ে কোতোয়ালী থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, রোববার সকাল ১১টার দিকে সিলেট নগরীর সুবিদবাজার এলাকার লাভলী রোডে লন্ডন প্রবাসী সুফিয়া বেগমের মালিকানাধীন নির্ঝর ৪৪ নম্বর বাসাটি জোরপূর্বক দখল করে বাসার লোকজনদের বের করে দেয় গুল্লি কামালসহ কয়েকজন জন। এসময় বাসার মালিকদের কাছে চাঁদা দাবি করে এবং বাসায় নিজের সাইনবোর্ডও লাগিয়ে দেয়।

খবর পেয়ে রাতে কোতয়ালী থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের ৬ জনকে আটক করে। এদের মধ্যে চারজন পুরুষ ও দুজন নারী।

আটকরা হলো বিশ্বনাথের তপলপুর গ্রামের আপ্তাব আলীর ছেলে মাদক সম্রাট গুল্লি কামাল, নগরীর ঘাসিটুলা মোকামবাড়ি এলাকার কামাল মিয়ার ছেলে আব্দুল আহাদ, মজুমদার পাড়া এলাকার রওশন আলীর ছেলে কামাল হোসেন, একই এলাকার অলিউর রহমানের ছেলে ইমরান আহমদ মুছা, শামীমাবাদ এলাকার সোহেল আহমদের স্ত্রী লিপি বেগম ও একই এলাকার দিলিপ দাসের ছেলে লক্ষী রানী দাস।

আসামীদের বিরুদ্ধে চাঁদাবাজি ও জবরদখলের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ওসি এস.এম আবু ফরহাদ।

এলাকাবাসীর বরাত দিয়ে তিনি জানান, সকাল ১১ টার দিকে সময় সিলেটের আলোচিত মাদক ব্যবসায়ী গুল্লি কামালের নেতৃত্বে একদল সন্ত্রাসী লন্ডন প্রবাসী সুফিয়া বেগমের লন্ডনী রোডস্থ ৪৪ নং বাসাটিতে জোরপূর্বক ঢুকে তাদের বের করে দেয়। একই সাথে তাদের কাছে চাঁদা দাবি করে ও প্রাণনাশের হুমকি দেয়।

পরে ভুক্তভোগীরা থানায় লিখিত অভিযোগ নিয়ে আসলে তাৎক্ষণিক কোতোয়ালী থানা পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।

আরও পড়ুন-

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত