ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বিকাশের ১১ লাখ টাকা ছিনতাই, মূল হোতা রিমান্ডে

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ০৬ এপ্রিল ২০২১, ০৪:২৫

বিকাশের ১১ লাখ টাকা ছিনতাই, মূল হোতা রিমান্ডে
গ্রেপ্তারের পর তুরান সিকদার

দীর্ঘ এক বছর পর বরিশালের বাকেরগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ড থেকে বিকাশ এজেন্টের ১১ লাখ টাকা ছিনতাই মামলার প্রধান আসামি তুরান সিকদারকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার রাতে গ্রেপ্তারের পর সোমবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হলে বিচারক ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তুরান সিকদার পটুয়াখালী জেলার পুরাতন আদালতপাড়া এলাকার খোকা শিকদারের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই রফিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৪নং ওয়ার্ডে অভিযান চালিয়ে তুরানকে গ্রেপ্তার করা হয়। সোমবার আদালতে সোপর্দ করে ৫ দিনের রিমান্ড আবেদন করা হলে বিচারক ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তুরানের সাথে আরো দুইজন রয়েছে এ মামলার আসামি। তাদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত বছর ৫ এপ্রিল বরিশাল নগরীর বাজার রোড অফিস থেকে ১১ লাখ টাকা নিয়ে বাকেরগঞ্জের বিভিন্ন বিকাশ এজেন্টদের কাছে ডিস্ট্রিবিউশন করতে আসেন অথরাইজড অব বিকাশ লিমিটেডের বরিশালের সেলস ডিস্ট্রিবিউশন প্রতিষ্ঠান মেসার্স সাদ সাঈদ এন্টারপ্রাইজের সেলস অফিসার মাইদুল ইসলাম ইরান।

পথিমধ্যে আব্দুর রশিদ খানের জমির পূর্ব মাথায় কাটাদিয়া খেয়াঘাটগামী পাকা রাস্তার উপর পৌছা মাত্র ৩ দুর্বৃত্ত মোটরসাইকেলের গতিরোধ করে দেশিয় অস্ত্র দিয়ে ইরানের শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে রাস্তায় ফেলে রাখে। এ সময় দুর্বৃত্তরা ইরানের কাছে থাকা ১১ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় ইরান বাদী হয়ে তুরানসহ ৩ জনকে অভিযুক্ত করে বাকেরগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত