ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ১ জ্যৈষ্ঠ ১৪২৮ আপডেট : ৪ ঘন্টা আগে

প্রকাশ : ১১ এপ্রিল ২০২১, ০৮:১৯

প্রিন্ট

মাদক ব্যবসায়ী কেসু ভাই অবশেষে পুলিশের খাঁচায়

মাদক ব্যবসায়ী কেসু ভাই অবশেষে পুলিশের খাঁচায়
মাদক ব্যবসায়ী কেসু ভাই

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জ শহরতলীর ভাদৈ এলাকার মেইন সড়কের সামনে থেকে ব্রাহ্মণবাড়িয়ার কুখ্যাত মাদক ব্যবসায়ী কেসলু মিয়া ওরফে কেসু ভাইকে (৪৬) ২০০ পিস মরণ নেশা ইয়াবাসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

কেসলু মিয়া ওরফে কেসু ভাই হল- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিরনগর থানার ধরমন্ডল গ্রামের তাজুল ইসলামের পুত্র ও কুখ্যাত মাদক ব্যবসায়ী ।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) মো. আল-আমিনের দিক নির্দেশনায় এসআই মোজাম্মেল মিয়ার নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১১টার দিকে শহড়তলীর ভাদৈ এলাকার ফরেস্ট অফিসের সামনে অভিযান চালিয়ে উল্লেখিত স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কালে হাতে-নাতে কেসলু মিয়া ওরফে কেসু ভাইকে ২০০ পিস মরণ নেশা ইয়াবাসহ আটক করে গোয়েন্দা পুলিশ।

এ সময় কেসলু মিয়ার সহযোগী অপর ব্যবসায়ী পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয়।

গোয়েন্দা পুলিশের এসআই মোজাম্মেল মিয়া জানান, বড় ধরনের মাদকের ক্রয়-বিক্রয় হচ্ছে খবর পেয়ে তাৎক্ষণিক অভিমান চালিয়ে কেসলু মিয়া ওরফে কেসু ভাইকে আটক করি। এ সময় উপস্থিতি টের পেয়ে অপর ব্যবসায়ী পালিয়ে যায়। তাকে ধরতে আমাদের অভিযান চলছে।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) মো. আল-আমিন আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আটক মাদক ব্যবসায়ী কেসলু মিয়া চিহ্নিত এক মাদক পাচারকারী। তার বিরুদ্ধে হবিগঞ্জ ও বি-বাড়িয়া থানায় মাদকের একাধিক মামলা রয়েছে।

তিনি আরো বলেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে আমরা সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছি। জেলা থেকে মাদক নির্মূলে সকলের প্রতি আহ্বান জানান, তথ্য দিয়ে সর্বাত্মক সহযোগিতা চান এবং তথ্য দাতার পরিচয় গোপন থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত