ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

স্বেচ্ছাসেবকলীগ সভাপতির ওপর হামলার অভিযোগ, গ্রেপ্তার ৩

  ধামরাই(ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ১২ এপ্রিল ২০২১, ১১:৪৭  
আপডেট :
 ১২ এপ্রিল ২০২১, ১১:৫৬

স্বেচ্ছাসেবকলীগ সভাপতির ওপর হামলার অভিযোগ, গ্রেপ্তার ৩
সংগৃহীত ছবি

ঢাকার ধামরাইয়ে ব্যবসায়ী বিরোধের জের ধরে নান্নার ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতির ওপর হামলা ও দোকান ভাঙচুরের অভিযোগে পৌর যুবলীগের সাধারণ সম্পাদক সানাউল হক সুজনকে প্রধান আসামি করে ৭ জন নামীয়সহ ১৫/২০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় ৩ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

উপজেলার নান্নার ইউনিয়নের জনসীন এলোকেশী উচ্চ বিদ্যালয়ের মার্কেটের সরকারি খাদ্য বান্ধব ১০ টাকা কেজি চাউল বিক্রয়ের সরকারি ডিলার দোকানের ভিতর কান্দাপাড়া গ্রামের মো. আজাহার আলীর সঙ্গে খালেকের ব্যবসায়ী হিসাব নিকাশ নিয়ে ৬ এপ্রিল সন্ধ্যার দিকে কথা কাটাকাটি হয়।

এ ঘটনাকে কেন্দ্র করেই রাত ৯টার দিকে আজাহার আলীর ছেলে আরাফাত সানি ১০টি প্রাইভেটকার ও একটি হাইয়েজ গাড়ি ভাড়া করে প্রায় ৪০ জন ভাড়াটে লোকজন নিয়ে খালেকের উপর হামলাসহ দোকান ভাঙচুর করে।

এ সময় নান্নার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ আরো কয়েকজন ব্যবসায়ী পার্টনার উপস্থিত ছিলেন। গ্রেপ্তারকৃতরা হলো, আজহারুল ইসলাম (৫৮), আজহারুল ইসলামের ছেলে জাকির হোসেন সানি (২৭) ও নান্নার এলাকার হরিপদের ছেলে বিশ্বজিৎ ঘোষ (৪০)।

এ ব্যাপারে নান্নার ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মামলার বাদী খালেক বলেন, মাটি ব্যবসার সাথে হামলাকারী সানির বাবা আজাহারও জড়িত। হিসাব নিকাশ নিয়ে কোনে ঝামেলা হয়নি।কিন্তু এক পর্যায়ে আজাহার উত্তেজিত হয়ে পড়ে এবং তার ছেলে লোকজন ভাড়া করে এনে চেয়ারম্যান আলতাফ হোসেনের সামনেই আমার উপর হামলা চালায় ও দোকান ভাঙচুর করে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত