ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১১ মিনিট আগে
শিরোনাম

মুন্সীগঞ্জের চরে পরপর ২০ ককটেল বিস্ফোরণ

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১২ এপ্রিল ২০২১, ১৮:৪০

মুন্সীগঞ্জের চরে পরপর ২০ ককটেল বিস্ফোরণ
ছবি- প্রতিনিধি

মুন্সীগঞ্জ চরাঞ্চলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেশকিছু ককটেল হামলার ঘটনা ঘটেছে। সোমবার দুপুরে সদর উপজেলার চরকেওয়ার ইউনিয়নের বাঘাইকান্দি গ্রামে এ ককটেল হামলার ঘটনা ঘটে।

এ ঘটনায় ৫ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে।

জানা গেছে, চরকেওয়ার ইউনিয়নের ৭ নং ওয়ার্ড মেম্বার গজনবীর ভাই আনোয়ার ছেলে শরিফসহ ৫০ থেকে ৬০ জনের একটি সশস্ত্র দল দেশীয় অস্ত্রসহ ফুলতলা থেকে বাঘাইকান্দি গ্রামে হামলা চালায়।

স্থানীয়রা জানায়, গজনবী মেম্বারের নির্দেশে তার ভাইয়েরা বাঘাইকান্দি গ্রামের খলিফাবাড়ি ও দেওয়ানবাড়ির পক্ষ নিয়ে ফুলতলার লোকজন একই গ্রামের বেপারিবাড়ির লোকজনকে এলাকাছাড়া করার জন্য হামলা চালায়। এ সময় পরপর ২০/২৫টি ককটেল বিস্ফোরিত ঘটানো হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

প্রত্যক্ষদর্শী রহমতুল্লাহ্ বলেন, আমি বাড়িতে কাজ করছিলাম। এ সময় ফুলতলার লোকজন বাঘাইকান্দি গ্রামে কিছু লোকজন নিয়ে হামলা চালায়। এ সময় অনেকগুলো ককটেল বিস্ফোরণ ঘটায়।

এ বিষয়ে অভিযুক্ত গজনবী মেম্বার বলেন, আমি উপজেলা পরিষদে কাজের জন্য গিয়েছিলাম। আমি গ্রাম থেকে খবর পাই ঝগড়ার বিষয়ে।

আপনার ভাই ও ছেলে এ হামলার করেছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এটা মিথ্যা কথা। আমার ছেলে ঢাকাতে আছে।

এ বিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ মো. আবু বকর সিদ্দিক বলেন, আমরা খবর শুনে ঘটনাস্থলে যাই। কাউকে আটক করতে পারিনি। এখনো কোনো পক্ষ অভিযোগ করেনি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত