ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

স্বামী বিদেশে, সুন্দরী স্ত্রী পড়ে ছিলেন বাড়ির বাথরুমে

  বগুড়া প্রতিনিধি

প্রকাশ : ১২ এপ্রিল ২০২১, ২১:০৭

স্বামী বিদেশে, সুন্দরী স্ত্রী পড়ে ছিলেন বাড়ির বাথরুমে
প্রবাসীর স্ত্রী তাহমিনা বেগম

বগুড়ার আদমদীঘিতে নিজ বাড়ির বাথরুম থেকে এক মালোশিয়া প্রবাসীর সুন্দরী স্ত্রীকে অচেতন অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত তাহমিনা বেগম ওই উপজেলার নসরতপুর ইউনিয়নের ডুমুরি গ্রামের প্রবাসী জালাল উদ্দিনের স্ত্রী ও দুই সন্তানের জননী।

রোববার বিকেলে বগুড়া শজিমেক হাসপাতালে এ ঘটনা ঘটে। পুলিশের ধারণা, বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবনে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তাহমিনা। তবে কী কারণে তিনি এমন কাণ্ড করেছেন তা জানা যায়নি।

নিহতের শাশুড়ি জাহানারা বেগম বলেন, ১০ বছর আগে আমার ছেলে জালাল উদ্দিনের সঙ্গে বিয়ে হয় গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ঘুনসিগ্রামের ইলিয়াস আলীর মেয়ে তাহমিনার। তাদের দুটি সন্তান আছে। জালাল চার বছর ধরে মালয়েশিয়ায় আছে।

তিনি আরো বলেন, রোববার দুপুরে তাহমিনাকে আমরা বাড়ির বাথরুমে অচেতন অবস্থায় পাই। পরে হাসপাতালে নেয়ার পর জানতে পারি সে গ্যাস ট্যাবলেট খেয়েছেন। ওইদিন বিকেলে হাসপাতালেই তার মৃত্যু হয়। আমরা ধারণা করছি- আমার ছেলের সঙ্গে কোনো কিছু নিয়ে মনোমালিন্যের জেরে সে এমন কাণ্ড করেছে।

শজিমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই আব্দুল আজিজ মণ্ডল জানান, ময়নাতদন্ত শেষে সোমবার সকালে তাহমিনার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত