ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২০ মিনিট আগে
শিরোনাম

ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে গলাটিপে হত্যা

  দিনাজপুর প্রতিনিধি

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২১, ১৯:১৬

ঘুমের ওষুধ খাইয়ে স্বামীকে গলাটিপে হত্যা
ঘাতক স্ত্রী ও বামে স্বামীর মরদেহ

দিনাজপুরের পার্বতীপুরে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে গলাটিপে স্বামী শাহাজাদ হোসেনকে (৩৭) হত্যার অভিযোগে স্ত্রী শরিফা বেগমকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে শরিফা বেগমকে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে বুধবার দিবাগত গভীর রাতে পার্বতীপুরের চান্দোয়াপাড়া এলাকায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, ২০১৯ সালের ৩ অক্টোবর চান্দোয়াপাড়ার মৃত জহির উদ্দীনের ছেলে শাহাজাদ হোসেনের সঙ্গে একই উপজেলার রামপুর ইউনিয়নের ভোটগাছ গ্রামের শফিকুল ইসলামের মেয়ে শরিফা বেগমের বিয়ে হয়। তবে এটি শরিফার চতুর্থ ও শাহাজাদ হোসেনের তৃতীয় বিয়ে বলে তাদের পারিবারিক সূত্রে জানা গেছে।

বিয়ের পর থেকে তাদের মধ্যে তেমন বনিবনা ছিলো না। প্রতিদিনই উভয়ের মাঝে ঝগড়া বিবাদ লেগে থাকতো। মাত্র দুই মাস আগে শাহাজাদ হোসেন টাঙ্গাইলের এলেঙ্গায় একটি অটোরাইস মিলে হেল্পার পদে চাকরিতে যোগ দেন। গত ১৪ এপ্রিল ভোরে শাহাজাদ কর্মস্থল থেকে চান্দোয়াপাড়ায় নিজ বাড়িতে যায়।

পুলিশ জানায়, বাড়িতে যাওয়ার পর বিকেলে স্ত্রী শরিফা বেগম সুজির হালুয়ার সাথে ঘুমের বড়ি মিশিয়ে স্বামীকে খেতে দেয়। কিছুক্ষণের মধ্যেই স্বামী গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়ে। এরপর গলাটিপে হত্যা করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘুমন্ত অবস্থায় স্ত্রী শরিফা বেগম দুহাতে গলাটিপে তাকে হত্যা করার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আনিছুর রহমান। হত্যাকাণ্ডের পেছনে স্ত্রীর পরকীয়াই মূল কারণ বলে তিনি জানান।

পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, স্বামীকে খুনের অভিযোগে স্ত্রী শরিফা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা সে স্বীকার করেছে। তার বিরুদ্ধে হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। ময়নাতদন্তের জন্য লাশ দিনাজপুর মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত