ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ২ জ্যৈষ্ঠ ১৪২৮ আপডেট : ২৮ মিনিট আগে

প্রকাশ : ১৯ এপ্রিল ২০২১, ১২:২৭

প্রিন্ট

গাজীপুরে দুই ভাইসহ গ্রেপ্তার হেফাজত নেতা এমদাদ

গাজীপুরে দুই ভাইসহ গ্রেপ্তার হেফাজত নেতা এমদাদ
মুফতি এমদাদুল হক

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হেফাজতে ইসলামের আমির ও ওলামা পরিষদের সভাপতি মুফতি এমদাদুল হককে (৪২) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার বড় ভাই মোহাম্মদ আলী (৪৮) ও ছোট ভাই মাওলানা আশরাফ হোসাইনকেও (৪০) গ্রেপ্তার করা হয়।

কালিয়াকৈর থানায় দায়ের করা একটি মামলায় রোববার দিবাগত রাত ১টার দিকে উপজেলার ডাইনকিনি এলাকায় নিজ বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, কালিয়াকৈর থানার এসআই মোরর্শেদ মোল্লা বাদী হয়ে মামলাটি করেন। এতে ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২০-৩০ জনকে আসামি করা হয়েছে।

গ্রেপ্তারের পর সোমবার সকালে তাদের জেলা গোয়েন্দা পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

গাজীপুর জেলা পুলিশের (কালিয়াকৈর-শ্রীপুর জোন) অতিরিক্ত পুলিশ সুপার মো. আল মামুন বলেন, ককটেল বিস্ফোরণ ও পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে রোববার রাতে তাদের আটক করা হয়েছে।

কালিয়াকৈর থানার ওসি মো. মনোয়ার হোসেন জানান, মামুনুল হককে গ্রেপ্তারের প্রতিবাদে রোববার রাতে চন্দ্রা-কালামপুর রোডে ককটেল বিস্ফোরণ ঘটায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেলে তাদের লক্ষ্য করেও ককটেল বিস্ফোরণ ঘটনায় তারা। তিনি বলেন, কালিয়াকৈর থানার এসআই মোরর্শেদ মোল্লা বাদী হয়ে মামলাটি করেন। এতে ১০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২০-৩০ জনকে আসামি করা হয়েছে।

জেলা হেফাজতে ইসলামের যুগ্ম সম্পাদক মুফতি নাসির উদ্দিন খান জানান, মুফতি এমদাদুল হক কালিয়াকৈর হেফাজতে ইসলামের উপজেলা কমিটির আমির ও ওলামা পরিষদের সভাপতি। তিনি কালিয়াকৈর উপজেলার চন্দ্রা দারুল উলুম মাদ্রাসার প্রিন্সিপালও। তার ছোট ভাই আশরাফ হোসাইন একই প্রতিষ্ঠানে শিক্ষকতা করেন এবং বড় ভাই মোহাম্মদ আলী একজন মুদি দোকানী।

আরও পড়ুন-

আদালতে মামুনুল

৭ দিনের রিমান্ডে মামুনুল

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত