ঢাকা, বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ৩ আষাঢ় ১৪২৮ আপডেট : ১৭ মিনিট আগে

প্রকাশ : ০৩ মে ২০২১, ১৭:১৯

প্রিন্ট

নাটোরে ৫ ডাকাত গ্রেপ্তার

নাটোরে ৫ ডাকাত গ্রেপ্তার
ছবি- প্রতিনিধি

নাটোর প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় ১১টি দোকানে ডাকাতির ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জন আন্তঃজেলা ডাকাত সদস্যকে গ্রেপ্তার ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি ট্রাক উদ্ধার করেছে পুলিশ।

ডাকাতির ঘটনা স্বীকার করে ২ জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। সোমবার দুপুরে নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন- বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার ছোট বেড়াগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে আব্দুর রহমান (৩৮) , নওগাঁ জেলা সদরের বিল ভাবনীপুর গ্রামের মৃত গণি মন্ডলের ছেলে শাহজাহান মন্ডল (৩৮), সারাইল গ্রামের মৃত তমিজ মোল্লার ছেলে নাসের (৫৫), রাজশাহীর বাঘা উপজেলার ধন্দহ গ্রামের গোলজার হোসেনের ছেলে সেলিম (২২) এবং বাগমারা উপজেলার ফুলপুর গ্রামের আমিরুল ইসলামের ছেরে শাহীন আলম (২৭)।

পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, গত ২১ জানুয়ারি বাগাতিপাড়ার তমালতলা বাজারে দুইজন নৈশপ্রহরীকে বেঁধে রেখে ১১টি দোকানে ডাকাতি হয়। এ ঘটনায় অজ্ঞাতনামা ১০/১৫ জনকে অভিযুক্ত করে একটি মামলা দায়ের করা হয়। এরপর পুলিশ তদন্তে নামে। এরপর তথ্য প্রযুক্তির সহায়তয় রাহশাহী ও নাটোর জেলা কারাগার থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ৫ ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত