ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

দুই কৃষানীর জমির ধান কেটে দিলো ছাত্রলীগ

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ০৬ মে ২০২১, ১২:২২  
আপডেট :
 ০৬ মে ২০২১, ১৩:৩০

দুই কৃষানীর জমির ধান কেটে দিলো ছাত্রলীগ

গোপালগঞ্জে গত দুইদিনে এক গর্ভবতী কৃষানীসহ দুই কৃষানীর ২০ কাঠা জমির ধান কেটে দিয়েছে সদর উপজেলার সাতপাড় সরকারী নজরুল কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার সকালে সাতপাড় সরকারী নজরুল কলেজের ছাত্রলীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধার সন্তান রজত বিশ্বাস টুটুলের নেতৃত্বে ২৫ সদস্যের একটি দল সদর উপজেলার সাতপাড় পশ্চিমপাড়া গ্রামের এক গর্ভবতী কৃষানী দীপা বালার ১০ বিঘা ও গতকাল সকালে একই সাতপাড় উত্তরপাড়া গ্রামের কৃষানী দূর্গা বিশ্বাসের ১০ কাঠা জমির ধান কেটে দেয়। পরে সেই ধান মাড়াই করে ওই দুই কৃষানীর ঘরে তুলে দেয় তারা।

গর্ভবতী কৃষানী দীপা বালা বলেন, অনেক কষ্ট করে জমিতে ধান লাগিয়েছিলাম। কিন্তু শ্রমিক না পাওয়ায় ধান কাটতে পারিনি। আমার দূরাবস্থার কথা শুনে ছাত্রলীগের নেতাকর্মীরা আমার জমির ধান কেটে দিয়েছে।

অপর কৃষানী দুর্গা বিশ্বাস বলেন, শ্রমিক সংকটের কারণে আমি আমার জমির ধান কাটতে পারছিলাম না। ছাত্রলীগের কর্মীরা জানতে পেরে আমার জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিয়েছে। এতে আমি খুব খুশি।

ছাত্রলীগ নেতা রজত বিশ্বাস টুটুল বলেন, সব সময় সাধারণ মানুষের পাশে থেকেছে ছাত্রলীগ। মহামারী করোনাকালীন সময়েও এর বাইরে নই আমরা। যে সব কৃষক তাদের জমির ধান কাটতে পারছেন না আমরা খবর পেলে সেই সব জমির ধান কেটে দিবো। সাধারণ মানুষে পাশে সব সময় ছাত্রলীগ থাকবে।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত