ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

প্রধানমন্ত্রী সুস্থ থাকলে মানুষের ভাগ্য আরো উন্নত হবে: আনোয়ার খান এমপি

  বিশেষ প্রতিনিধি

প্রকাশ : ০৮ মে ২০২১, ১৬:৪৯  
আপডেট :
 ০৮ মে ২০২১, ১৭:৩২

প্রধানমন্ত্রী সুস্থ থাকলে মানুষের ভাগ্য আরো উন্নত হবে: আনোয়ার খান এমপি
ড. আনোয়ার হোসেন খান এমপি। ফাইল ছবি

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ও আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ড. আনোয়ার হোসেন খান।

শনিবার রামগঞ্জ উপজেলার লামচর বহুমুখী উচ্চ বিদ্যালয়, ৬ নং লামচর ইউনিয়ন পরিষদ কার্যালয়, পানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ফতেপুর ওয়াবদা পার্ক, চন্ডীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, চন্ডীপুর ইউনিয়ন পরিষদ কার্যালয় ও মাসিমপুর হাইস্কুল প্রাঙ্গণসহ বিভিন্ন স্থানে এসব উপহার বিতরণ করা হয়।

সম্প্রতি এমপি করোনা আক্রান্ত হওয়ায় তার গণমাধ্যম ও রাজনৈতিক সচিব শেখ নাজমুল হক সৈকত এবং সহকারী একান্ত সচিব রিয়াজুল হায়দার বাপ্পীর মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

এ সময় ড. আনোয়ার হোসেন খান টেলিকনফারেন্সে যুক্ত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া কামনা করেন।

ড. আনোয়ার হোসেন খান এমপির উদ্যোগে রামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ

ড. আনোয়ার খান বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশ হিসেবে গড়ে তুলছেন। তিনি সুস্থ থাকলে মানুষের ভাগ্য আরও উন্নত হবে। এরই মধ্যে দারিদ্রের হারও অনেকটা কমেছে। শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার স্বপ্নের উন্নত বাংলাদেশ গড়ে উঠবে বলেও আশা প্রকাশ করেন এমপি।

অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আ. ক. ম. রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার, ১ নং পৌর ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মাল, ১ নং কান্চনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাসির হোসেনসহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ, বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ইফতার ও খাদ্যসামগ্রী পেয়ে খুশি অসহায় দরিদ্র মানুষেরা

প্রসঙ্গত, আগামী ১১ মে পর্যন্ত দরিদ্র মানুষের মধ্যে এ সহযোগীতা অব্যাহত থাকবে।

আরও পড়ুন: রামগঞ্জে ড. আনোয়ার খান এমপির পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

আরও পড়ুন: প্রধানমন্ত্রী যেকোন দুর্যোগে মানুষের পাশে আছেন: আনোয়ার খান এমপি

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত