ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

নিখোঁজের ৩ দিন পর প্রতিবেশীর রান্নাঘরে শিশুর লাশ

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১০ মে ২০২১, ১৫:০৩  
আপডেট :
 ১০ মে ২০২১, ১৫:১১

নিখোঁজের ৩ দিন পর প্রতিবেশীর রান্নাঘরে শিশুর লাশ
ফাইল ছবি।

কুষ্টিয়ার দৌলতপুরে নিখোঁজের ৩ দিন পর প্রতিবেশীর রান্নাঘর থেকে উদ্ধার হয়েছে আরাফাত নামের দেড় বছরের এক শিশুর লাশ। এ ঘটনায় ছপের মালের স্ত্রী কোহিনুরকে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দৌলতপুর উপজেলার দাড়েপাড়া গ্রামের ছপের মালের রান্না ঘর থেকে ওই শিশুর লাশ উদ্ধার হয়েছে।

নিহত শিশু একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে। গত শুক্রবার সকাল ৯টা থেকে শিশুটি নিখোঁজ ছিলো।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ছপের মালের রান্নাঘর থেকে লাশের দুর্গন্ধ ছড়ালে তার স্ত্রী কোহিনুর রান্নাঘরে পুতে রাখা শিশুর বস্তাবন্দী লাশ তুলে পুনরায় মাটি খুড়ে চাপা দেয়ার চেষ্টা করে। এসময় প্রতিবেশীরা দেখে ফেলায় কোহিনুর পালানোর চেষ্টা করলে তাকে আটক করে পুলিশ খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত শিশুর লাশ উদ্ধার করে এবং কোহিনুরকে আটক করে।

ধারণা করা হচ্ছে শুক্রবার সকালে শিশুটিকে অপহরণ করে কোহিনুর ও তার স্বামী ছপের মাল হত্যা শেষে রান্নাঘরের মাটি খুড়ে পুঁতে রাখে। তড়িঘড়ি করে সামান্য মাটি খুড়ে বস্তাবন্দী লাশ মাটির নীচে চাপা দেয়ায় তা পচে দুর্গন্ধ ছড়ালে পুনরায় লাশ তুলে মাটি খুড়ে চাপা দেয়ার চেষ্টা করা হচ্ছিলো।

বস্তাবন্দী শিশুর লাশ উদ্ধারের বিষয়ে দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন জানান, ৩ দিন আগে নিখোঁজ হওয়া আরাফাত নামে দেড় বছরের শিশুর বস্তাবন্দী লাশ প্রতিবেশীর রান্নাঘর থেকে উদ্ধার হয়েছে। এ ঘটনায় কোহিনুর নামে এক গৃহবধূকে আটক করা হয়েছে। বিস্তারিত পরে জানানো যাবে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত