ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

পাবনায় যুবলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ১০ মে ২০২১, ২৩:৫৮

পাবনায় যুবলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

দেশব্যাপী করোনাকালীন কর্মহীন মানুষের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে পাবনা জেলা যুবলীগের নেতাকর্মীরা। চতুর্থ দফায় সোমবার বিকেলে পৌর এলাকার ইমাম গাজ্জালী স্কুল এন্ড কলেজ মাঠে স্বাস্থ্যবিধি অনুসরণ করে এক হাজার পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী তুলে দেওয়া হয়। প্রতিটি প্যাকেটে প্রায় এক সপ্তাহের খাদ্য সামগ্রীর রয়েছে।

জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী এই দেশের কোন মানুষ না খেয়ে থাকবে না। আর আমরা পাবনা জেলা যুবলীগ প্রধানমন্ত্রীর সাথে তাল মিলিয়ে বলতে চাই যতদিন এই জেলা যুবলীগ আপনাদের পাশে থাকবে ততদিন এই জেলার কোন মানুষকে না থেয়ে থাকতে হবে না। কারো ঘরে খাদ্য নেই আমাদের যে কাউকে বলবেন পৌছে যাবে তার ঘড়ে খাদ্য সামগ্রী।

জেলা যুবলীগের নেতাকর্মীদের আর্থিক সহযোগিতায় ইতোমধ্যে একহাজার কর্মহীন পরিবারের মানুষের খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। কেন্ত্রীয় যুবলীগের নির্দেশনায় জেলা পর্যায়ের করোনাকালীন লকডাউন এর জন্য কর্মহীন অসহায় দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামসগ্রী বিতরণের নির্দেশনা প্রদান করেছেন। এরই ধারাবাহিকতায় গত বছরের ন্যায় এবারো পৌর এলাকার ১৫টি ওয়ার্ড ও ১০টি ইউনিয়নে কর্মহীনদের তালিকা করে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জানান সনি বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন, যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, শেখ শাকিরুল ইসলাম রনি, স্কয়ার টয়লেট্রিজের সহকারী মহাব্যবস্থাপক অ্যাডভোকেট মোঃ আব্দুল হান্নান প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত