ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ১১ মে ২০২১, ১৫:৪২

মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে বাকপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণ
ফাইল ছবি।

যশোরের ঝিকরগাছায় মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে একটি চায়ের দোকানের মধ্যে নিয়ে এক বাকপ্রতিবন্ধী শিশুকে (৬) ধর্ষণ করা হয়েছে।

এই ঘটনায় শিশুটির পিতা ঝিকরগাছা থানায় চায়ের দোকানি সোহাগকে (১৬) আসামি করে একটি মামলা করেছেন। সোহাগ উপজেলার রাঁধানগর গ্রামের মফি’র ছেলে।

থানায় দায়েরকরা এজাহারে উল্লেখ করা হয়েছে, গত সোমবার বেলা সাড়ে ১১টার দিকে ওই শিশুটি প্রতিবেশী আরো কয়েকজন শিশুর সাথে বাড়ির পাশে সোহাগের চায়ের দোকানের সামনে খেলা করছিলো। এক পর্যায়ে দোকানে কেউ না থাকার সুযোগে সোহাগ শিশুটিকে মিষ্টি দেয়ার কথা বলে দোকানের মধ্যে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির যৌনাঙ্গ দিয়ে রক্ত বের হলে তাকে ছেড়ে দেয়।

শিশুটি বাড়িতে ফিরে বিষয়টি তার মায়ের কাছে ইশারা ইঙ্গিতে বলে। তখন শিশুটির যৌনাঙ্গ দিয়ে রক্ত বের হচ্ছিলো। সে সময় শিশুটির মাসহ পরিবারের সদস্যরা তাকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসকের পরামর্শে তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে শিশুটি ওই হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

এ বিষয়ে ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক জানিয়েছেন, ‘ধর্ষণের অভিযোগে মামলা হওয়ার পর মঙ্গলবার সকালে বাড়ির পাশ থেকে আসামি সোহাগকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহাগ ধর্ষণের কথা স্বীকার করেছে। মঙ্গলবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।’

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত