ঢাকা, রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮ আপডেট : ৩ মিনিট আগে

ময়মনসিংহে বাস ও অটোরিকশার সংঘর্ষে নিহত ২

  নেত্রকোনা প্রতিনিধি

প্রকাশ : ০৯ জুন ২০২১, ১৯:১১  
আপডেট :
 ০৯ জুন ২০২১, ২১:০৯

ময়মনসিংহে বাস ও অটোরিকশার সংঘর্ষে নিহত ২
নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়ককে বাস ও অটোরিকশা (সিএনজি) সংঘর্ষে ঘটনাস্থলে দুই যুবক নিহত ও আহত হয়েছেন আরও তিনজন। বুধবার বিকেল ৩টার দিকে ওই মহাসড়কের ময়মনসিংহের সদর উপজেলার রশিদপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার গজদার গ্রামের মৃত করিম মিয়ার ছেলে রিপন (৩০) ও সুনামগঞ্জের ধর্মপাশা থানাধীন মৃত আ. আজিজের ছেলে বাবুল (৩৫)।

আহত তিনজনকে স্থানীয়রা উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তাৎক্ষণিকভাবে তাদের নাম ও পরিচয় জানা যায়নি। তারা সকলে সিএনজির যাত্রী ছিলেন এবং ময়মনসিংহ হাসপাতালে চিকিৎধীন রয়েছে বলে জানা গেছে।

জানা যায়, ময়মনসিংহ থেকে নেত্রকোনামুখী বাসটি নেত্রকোনা-ময়মনসিংহ মহাসড়কের রশিদপুর এলাকায় ৩টার দিকে আসলে বিপরীত দিক থেকে ময়মনসিংহগামী অটোরিকশার (সিএনজি) সাথে সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলে সিএনজিতে থাকা রিপন ও বাবুল নামের দুই যুবক নিহত হন। সিএনজিতে থাকা অপর তিনযাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতারে প্রেরণ করেন।

নেত্রকোনার শ্যামগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ মো. শফিউর রহমান দুজন নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, বাস ও সিএনজি পুলিশ হেফাজতে রয়েছে। ময়মনসিংহ কতোয়ালী থানা পুুুলিশের আওতায়ধীন এ ঘটনা। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা ওই থানা পুলিশের মাধ্যমে সম্পন্ন হবে বলে জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/টিআই

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত