ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

কালীগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে যুবক নিহত, গ্রেপ্তার ৮

  লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ : ১৪ জুন ২০২১, ২১:৩৭

কালীগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে যুবক নিহত, গ্রেপ্তার ৮

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় জমি দখল নিয়ে সংঘর্ষে সাইফুল ইসলাম (২৫) নামে এক যুবকের নিহতের ঘটনায় ৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মারা যান সাইফুল ইসলাম। এর আগে শনিবার (১২জুন) সকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার মদাতী ইউনিয়নের কিশামত গ্রামে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের বাবা সামছুল ইসলাম ২৪ জনকে আসামি করে কালীগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন।

কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মদাতী ইউনিয়নের কিশামত মদাতী গ্রামের নিহত সাইফুল ইসলামের বাবা সামছুল ইসলাম ও আজগর গংয়ের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। শনিবার (১২জুন) দুপুরে আজগরসহ তার নেতৃত্বে একটি দল সাইফুল ইসলামের জমি দখল করতে আসে। এ সময় তাদের মধ্যে সংঘর্ষ হলে উভয় পক্ষের অন্তত ১৫জন আহত হন।

পরে সাইফুল ইসলামসহ আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তার অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে সোমবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার ওসি আরজু মোঃ সাজ্জাত হোসেন জানান, সংঘর্ষের ঘটনায় রোববার ও সোমবার অভিযান চালিয়ে ৮জনকে গ্রেপ্তার করা হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত