ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

বরিশালে আর্জেন্টিনার সমর্থকদের আনন্দ মিছিল

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ১১ জুলাই ২০২১, ১২:২৭

বরিশালে আর্জেন্টিনার সমর্থকদের আনন্দ মিছিল

বরিশালে আর্জেন্টিনার বিজয়ে নগরীতে আনন্দ মিছিল করেছে শিশু ও যুবরা। রোববার সকাল ৬টায় আর্জেন্টিনা-ব্রাজিলের ফাইনালে ১-০ গোলে ব্রাজিল পরাজিত হয়।

কোপা-আমেরিকা ফাইনাল খেলা শুরুর আগ থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লড়াই চলছিল এ দুই সমর্থকদের মধ্যে। সেখানে সকলেই মেসি ও নেইমারের কৃতিত্ব থেকে শুরু করে কে কতবার বিশ্বকাপ এবং কোপা আমেরিকা কাপ জিতেছিল তা তুলে ধরা হয়।

একজন কোন ধরনের পোস্ট দিলেই তাতে কয়েকশ’সমর্থক ঝাপিয়ে পড়তো। এ কারণে রোববার অনুষ্ঠিত কোপা আমেরিকা কাপ ফাইনালের ফলাফল নিয়ে দুই দলের সমর্থকরা ছিল দারুন টেনশনে। আর ফলাফল হওয়ার সাথে সাথে ব্রাজিল সমর্থকদের নাজেহাল করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে হুমড়ি খেয়ে পড়ে আর্জেন্টিনা সমর্থকরা। নিশ্চুপ ব্রাজিল সমর্থকরা।

খেলা উপলক্ষে বরিশাল নগরীর বিভিন্ন স্থানে শিশু থেকে শুরু করে বড়দের আয়োজন ছিল বন্ধুবান্ধবদের সাথে নিয়ে খেলা উপভোগ করা।

নগরীর কাউনিয়া ৩নং ওয়ার্ডের একটি ছোট দোকানের সামনে খেলা দেখার আয়োজন করে শিশুরা। সেখানে শিশু-তরুণ ও যুবকরা একত্রিত হয়ে খেলা উপভোগ করে। তবে তাদের মধ্যে বেশীরভাগই ছিলেন আর্জেন্টিনার সমর্থক।

এ কারণে খেলা শেষ হওয়ার পরপরই তারা বিজয়ী দলের পতাকা নিয়ে আনন্দ মিছিল করে। মিছিলটি ওই ওয়ার্ডের বিভিন্ন এলাকা পরিদর্শন করে শুরুরস্থলে এসে শেষ হয়।

একইভাবে নগরীর বিভিন্ন এলাকার বাসাবাড়ি এবং ক্লাবে একত্রিত হয়ে অনেকেই খেলা উপভোগ করেছেন। এ সময় ছিল খাওয়া-দাওয়ারও ব্যবস্থা। খেলা শেষ হওয়ার সাথে সাথে তারা এলাকার মধ্যে আনন্দ মিছিল বের করে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত