ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

সাংবাদিক তানুর নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ১৯ জুলাই ২০২১, ১৪:০২

সাংবাদিক তানুর নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল, তথ্য প্রদানে বাধা ও হয়রানি বন্ধ এবং সাংবাদিক তানভীর হাসান তানু, আব্দুল লতিফ লিটু ও রহিম শুভর বিরুদ্ধে মিথ্যা মামলা বাতিলের দাবিতে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও সমাবেশ করেছেন স্থানীয় সচেতন নাগরিক।

সোমবার দুপুর ১২টায় ঠাকুরগাঁও সচেতন নাগরিক আয়োজিত ঘণ্টাব্যাপী মানববন্ধন ও সমাবেশে বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকরা অংশ নেন।

এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ সাম্যবাদী আন্দোলনের জেলা সমন্বয়ক মাহাবুব আলম রুবেল, ঠাকুরগাঁও নিরাপদ সড়ক আন্দোলনের সভাপতি আবু মহিউদ্দীন, সাংবাদিক মজিবর রহমান খাঁন, তানভির হাসান তানু, আব্দুল লতিফ লিটু, আব্দুল করিম, জিয়াউর রহমান বকুল,পার্থ সারথি দাস, ঠাকুরগাঁও ছাত্র ইউনিয়নের সভাপতি আবু বক্কর সিদ্দীক প্রমুখ।

এ সময় বক্তরা বলেন, ঠাকুরগাঁও হাসপাতালের রোগীদের খাবারে অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে লেখায় সাংবাদিক তানভীর হাসান তানুসহ অন্যান্য সাংবাদিকদের নামে ডিজিটাল অ্যাক্টে মামলা অত্যন্ত ন্যক্কারজনক।

হাসপাতালের রোগীর খাবার নিয়ে দুর্নীতির বিষয়টি প্রমাণিত হলেও সংশ্লিষ্ট ঠিকাদারের বিরুদ্ধে ব্যবস্থা না নিয়ে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা হয়েছে। ডিজিটাল নিরাপত্তা আইন বাতিল এবং সাংবাদিকদের নামে মিথ্যা মামলা অবিলম্বে বাতিল করা হোক।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত