ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

ঈদের দিন ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার হলেন তরুণী

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২২ জুলাই ২০২১, ১৫:৫২  
আপডেট :
 ২২ জুলাই ২০২১, ১৫:৫৬

ঈদের দিন ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার হলেন তরুণী

গোপালগঞ্জে ঈদের দিন ঘুরতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছে এক তরুণী। বুধবার সন্ধ্যায় গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর রেল স্টেশনের কাছে এ ঘটনা ঘটে।

বহস্পতিবার সকালে গোপালগঞ্জ সদর থানার ওসি মো: মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ঘটনায় অভিযুক্ত ধর্ষক শরিফুলকে (২৫) গ্রেপ্তার করেছে পুলিশ। বাকী দুই অভিযুক্ত ধর্ষক পলাতক রয়েছে। গ্রেপ্তারকৃত শরিফুল গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের শওকত মুসল্লীর ছেলে।

নির্যাতনের শিকার ২১ বছর বয়সী তরুণীর বাড়ি নড়াইল জেলার কালিয়া উপজেলার নড়াগাতি গ্রামে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, ঈদ উপলক্ষে গোপীনাথপুর গ্রামে বড় বোনের বাড়িতে বেড়াতে এসেছিলেন। ঈদের দিন বিকালে ১১ বছর ও ৭ বছর বয়সী দুই ভাগ্নেকে নিয়ে রেল লাইনে ঘুরতে বের হয়। সন্ধ্যার দিকে তিনজন যুবক ওই তরুণীকে ভাগ্নেদের সামনে থেকে জোর করে রেল লাইনের নিচে নিয়ে গিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এ ঘটনায় রাতে ওই তরুণী সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ অভিযোগটি আমলে নিয়ে দ্রুত আসামীদের গ্রেপ্তার করতে অভিযান চালায়। পরে বুধবার গভীর রাতে শরিফুলকে গ্রেপ্তার করে। বাকী দুই আসামী পলাতক রয়েছে। তাদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে ওসি জানান।

তিনি আরও বলেন, ঘটনাটি যেহেতু রেল লাইনে ঘটেছে সেহেতু মামলা ও আসামী রেল পুলিশের কাছে হস্তান্তর করা হবে। তাদের খবর দেয়া হয়েছে। পরবর্তি পদক্ষেপ রেল পুলিশ গ্রহণ করবে।

বাংলাদেশ জার্নাল /ওএফ

  • সর্বশেষ
  • পঠিত