ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

নোয়াখালীতে সড়কে প্রাণ গেলো বাবা-ছেলের

  নোয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ২৩ জুলাই ২০২১, ১৪:০৫

নোয়াখালীতে সড়কে প্রাণ গেলো বাবা-ছেলের

নোয়াখালীতে মোটরসাইকেল ও ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাবার মৃত্যুর সপ্তাহ পার না হতেই মারা গেছে ছেলে।

নিহত ইয়াসিন অভি (১৭) কবিরহাট উপজেলার নরোত্তপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গাজী ভূঞা বাড়ির মৃত মোয়াজ্জেন হোসেন ওয়াসিমের ছেলে। সে উপজেলার সদর নরোত্তমপুর উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে অভি ধানমণ্ডি নর্দান হসপিটালের আইসিউতে মারা যায়। পরে একই দিন রাত ৯টার দিকে উপজেলার নরোত্তপুর ইউনিয়নের গাজী ভূঞা বাড়ির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

এরআগে শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার ১১ নং নেয়াজপুর ইউনিয়নের কাশেম বাজার এলাকায় দুটি অটোরিকশার সংঘর্ষে অভির বাবা মোয়াজ্জেন হোসেন ওয়াসিম (৪০) ঘটনাস্থলেই নিহত হন। তিনি কবিরহাট উপজেলার নরোত্তপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের গাজী ভূঞা বাড়ির মৃত মোস্তফা ভূঞার ছেলে।

এ দুর্ঘটনায় ঘটনায় গুরুতর আহত অভিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় দুর্ঘটনার ছয়দিন পর ঢাকার ধানমণ্ডি নর্দান হাসপাতালে মারা যায় সে। সুধারাম থানার ওসি মো. সাহেদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের কাকা ফখরুউদ্দিন মঞ্জু জানান, নিহত ওয়াসিম তার ছেলে অভিকে নিয়ে গত শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে মোটরসাইকেল যোগে মাইজদী থেকে কবিরহাটের নরোত্তমপুর ইউনিয়নে তার গ্রামের বাড়ির উদ্দেশে যাত্রা করে। পথে সে নেয়াজপুর ইউনিয়নের কাশেম বাজারের দক্ষিণে পৌঁছলে রাস্তার পাশে রাখা গাছের কারণে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা ব্যাটারিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত ওয়াসিম পেশায় একজন ব্যবসায়ী এবং তিন সন্তানের জনক ছিল। সে মাইজদী শহরে ভাড়া বাসায় থাকত।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত