ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

  পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ২৩ জুলাই ২০২১, ১৯:০৫

পটুয়াখালীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে দুইজন নিহত এবং এক নারী আহত হয়েছেন।

নিহতরা হলেন, ইমরুল করিব সিকদার (২১) ও মাইক্রোবাসচালক মাহাবুব হাওলাদার (২৮)।

বৃহস্পতিবার বিকালে পটুয়াখালী-বরিশাল মহাসড়কের শরীফবাড়ী বাস ষ্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইমরুল ঢাকার উত্তরা এলাকার একটি প্রাইভেট ইউনির্ভাসিটির বিজ্ঞান অনুষদের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি পটুয়াখালীর কলাপাড়া উপজেলার ধানখারী ইউনিয়নের লোন্দা গ্রামের রেজাউল কবির সিকদারের ছেলে। নিহত মাহাবুর কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের নীলগঞ্জ গ্রামের দেলোয়ার হাওলাদারের ছেলে।

ইমরুলের পরিবার সূত্রে জানা যায়, ইমরুল ঢাকায় থেকে পড়াশোনা করছিল। এবার কোরবানির ঈদে ইমরুল শনিবার ঢাকা থেকে নিজ বাড়ি পটুয়াখালীর কলাপাড়ায় লোন্দা গ্রামে আসেন।

মা–বাবা, ভাইবোনদের সঙ্গে ঈদ উদযাপন করে বৃহস্পতিবার একটি মাইক্রোবাস ভাড়া করে মা লাইজু বেগমকে সঙ্গে নিয়ে নানাবাড়ি বরিশালের উদ্দেশে রওনা দেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেলে মাইক্রোবাসটি মহাসড়ক দিয়ে পটুয়াখালীর দিকে আসছিল। একপর্যায়ে মাইক্রোবাসটি পটুয়াখালীর আউলিয়াপুর ইউনিয়নের শরীফ বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছানোর সময় পেছন দিক থেকে একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে চালক মাইক্রোবাসের নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে পড়েন।

স্থানীয় লোকজন মাইক্রোবাস থেকে আহত তিনজনকে উদ্ধার করে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা ইমরুল ও মাইক্রোবাসের চালককে মৃত ঘোষণা করেন।

পটুয়াখালী সদর থানার ওসি আক্তার মোর্শেদ বলেন, মাইক্রোবাসটি ঘটনাস্থলে খাদায় পড়ে রয়েছে। নিহত ব্যক্তিদের স্বজনদের খবর দেওয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত