ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

পুলিশের ধাওয়ায় শীতলক্ষ্যায় ঝাঁপ দিয়ে যুবক নিখোঁজ

  গাজীপুর প্রতিনিধি

প্রকাশ : ২৮ জুলাই ২০২১, ১৭:৩২

পুলিশের ধাওয়ায় শীতলক্ষ্যায় ঝাঁপ দিয়ে যুবক নিখোঁজ
ছবি- প্রতিনিধি

গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় পুলিশের ধাওয়া খেয়ে মঙ্গলবার রাতে শীতলক্ষ্যা নদীতে ঝাঁপ দিয়ে রাব্বি হাসান (২১) নামে এক যুবক নিখোঁজ হয়েছে। নিখোঁজ রাব্বি হাসান তুমুলিয়া ইউনিয়নের টিউরি গ্রামের খোকন মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিখোঁজের ফুফাতো বোন ফারহানা খালেক মিলি বলেন, মঙ্গলবার রাতে বঙ্গবন্ধু বাজার এলাকায় শীতলক্ষ্যা নদীতে নোঙর করা নৌযানে (জাহাজ) বসে স্থানীয় কিছু কিশোর ও যুবক আড্ডা দিচ্ছিল। সেসময় কালীগঞ্জ থানার এসআই শহীদুল ইসলামসহ পুলিশের একটি দল নৌযানে অভিযানে যায়। তখন পুলিশ দেখে তারা ছুটোছুটি করে পালিয়ে যাওয়া যায়। তবে তাদের মধ্যে রাব্বি নামে একজন পানিতে ঝাঁপ দেয়।

কালীগঞ্জ থানার ওসি একেএম মিজানুল হক বলেন, মঙ্গলবার রাত আনুমানিক ৯টার দিকে বঙ্গবন্ধু এলাকায় শীতলক্ষ্যা নদীতে নোঙর করা একটি জাহাজে কিছু যুবকের মধ্যে মাদক সেবন ও পূর্ব শত্রুতার জেরে হৈচৈ ও মারামারি হয়। খবর শুনে টহল পুলিশ সেখানে গেলে তাদের কয়েকজন নদীতে ঝাঁপ দিয়ে পালানোর চেষ্টা করে।

পরে অন্যরা নদী থেকে উঠে গেলেও রাব্বি নামের এক যুবকের সন্ধান পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে স্থানীয় ভাদার্তী গ্রামের শান্ত ও সাজেদ মিয়া নামের দুই যুবককে গ্রেপ্তার করে বুধবার কোর্টে চালান করা হয়েছে বলে জানান ওসি।

টঙ্গী ফায়ার সার্ভিসের লিডার আব্দুল জলিল বলেন, টঙ্গী ও কালীগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ডুবুরিদলের ৬ জন সদস্য বেলা পৌনে ১২টা থেকে নদীতে নিখোঁজ যুবককে উদ্ধারে অভিযান শুরু করে। বিকেল ৪টার দিকে এ রিপোর্ট লেখা পর্যন্ত তাকে পাওয়া যায়নি।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত