ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

উখিয়ায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদককারবারি নিহত

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৩:১৩  
আপডেট :
 ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৩:১৬

উখিয়ায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদককারবারি নিহত
ছবি- প্রতিনিধি

কক্সবাজারের উখিয়ায় র‍্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে জাহাঙ্গীর আলম (৩৫) নামে এক মাদককারবারি নিহত হয়েছেন। র‍্যাবের দাবি, তার বিরুদ্ধে মাদক পাচারের অভিযোগ রয়েছে।

র‍্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়ানের অধিনায়ক উইং কমান্ডার আজিম আহমেদ জানান, বুধবার মধ্যরাতে উখিয়া উপজেলার জালিয়াপালং ইউনিয়নের সোনারপাড়া দীঘিরপাড় এলাকায় এলাকায় বন্দুকযুদ্ধ হয়।

নিহত জাহাঙ্গীর আলম উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ঘোনারপাড়ার আবুল মনসুরের ছেলে।

উইং কমান্ডার আজিম বলেন, বুধবার মধ্যরাতে উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের সোনারপাড়া দীঘিরপাড় এলাকায় মাদকের চালান লেনদেনের জন্য কতিপয় মাদককারবারি অবস্থান করছে; এমন গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের একটি দল অভিযান চালায়। ঘটনাস্থলে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদককারবারিরা অতর্কিত গুলি ছুঁড়তে থাকে। আত্মরক্ষার্থে র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি ছুঁড়ে।

র‍্যাবের এ কর্মকর্তা বলেন, একপর্যায়ে মাদক কারবারিরা পিছু হটলে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এসময় ঘটনাস্থলে তল্লাশি করে ১ টি বন্দুক, ৩ টি গুলি ও ১০ হাজার ইয়াবা পাওয়া যায়।

তিনি আরও বলেন, গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে বলে জানান উইং কমান্ডার আজিম।

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত