ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

বাবা-মা ক্ষমা কর, ‘গুড বাই’ লিখে আত্মহত্যা

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৩২  
আপডেট :
 ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৪১

বাবা-মা ক্ষমা কর, ‘গুড বাই’ লিখে আত্মহত্যা
নিহত শিক্ষার্থী তাহমিদুর রহমান জামিলের আইডি কার্ড। ছবি: প্রতিনিধি।

‘বাবা-মা ক্ষমা করো। গুড বাই।’ এরকম চিরকুট লিখে রেখে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পাবিপ্রবি)’র শিক্ষার্থী তাহমিদুর রহমান জামিল (২২) আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার রাতে পাবনা শহরের একটি ছাত্রাবাস থেকে গলায় ফাঁস নেয়া অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

তাহমিদুর রহমান জামিল চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহীবাগ এলাকার বজলার রহমানের ছেলে। তিনি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয়বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, শহরের শালগাড়িয়া মেরিল বাইপাস এলাকার সাফল্য ছাত্রাবাসে থাকতেন শিক্ষার্থী তাহমিদুর রহমান জামিল। পারিবারিক কোনো একটি বিষয় নিয়ে কিছুদিন ধরে মানসিক অস্থিরতায় ভুগছিলেন তিনি।

বৃহস্পতিবার রাতে ছাত্রাবাসে নিজের কক্ষে ফ্যানের হুকের সাথে ব্যাগের বেল্ট গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন।

তার সাড়া না পেয়ে কক্ষের দরজা খুলে তাকে ঝুলতে দেখে থানায় খবর দেন তার সহপাঠিরা। পরে পুলিশ গিয়ে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

ওসি আমিনুল ইসলাম বলেন, তার কক্ষ থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। সেখানে ‘বাবা-মা ক্ষমা করো। গুড বাই।’ এরকম কিছু কথা লিখে গেছেন। এতে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিক্ষার্থী আত্মহত্যা করেছেন।

লাশ ময়না তদন্তর জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। শুক্রবার সকাল পর্যন্ত পরিবারের পক্ষ থেকে পুলিশের কাছে কোন অভিযোগ দেয়া হয়নি বলে জানান ওসি।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত