ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

আল্টিমেটাম দিলেন সাবেক এমপিকে বর্তমান এমপি

  ধামরাই প্রতিনিধি

প্রকাশ : ০৬ অক্টোবর ২০২১, ১৮:২২

আল্টিমেটাম দিলেন সাবেক এমপিকে বর্তমান এমপি
ছবি: প্রতিনিধি

ঢাকায় প্রেসক্লাবের সামনে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক অপপ্রচার ও অবৈধ মানববন্ধনের সাথে জড়িতদের তিন দিনের মধ্যে নিঃশর্ত ক্ষমা চেয়ে পত্রিকায় বিবৃতি দেয়ার আল্টিমেটাম দিয়েছেন ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি ঢাকা-২০ ধামরাই আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

বুধবার দুপুরের দিকে থানা বাসষ্ট্যান্ডে ধামরাই প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ আহবান জানান।

এসময় তিনি আরও বলেন তিন দিনের মধ্যে যদি তারা নিঃশর্ত ক্ষমা না চায় তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, আকসির নগর আবাসন প্রকল্পের সাথে তার কোন সম্পৃক্ততা নেই। যদি আবাসন প্রকল্পের লোকজন জোর পূর্বক জমি দখল করে, তাহলে তাদের বিরুদ্ধে আইনগতভাবে ব্যবস্থা নেয়া হবে। কিন্তু একটি মহল রাজনৈতিক অস্থিতিশীলতা তৈরি করতে লোকজন ভাড়া করে নিয়ে আমার ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের নাম জড়িয়ে ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে গিয়ে মানববন্ধন করেছে তারা তো ধামরাইয়ের লোকজন নয়।

এসময় আরেও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাখাওয়াত সাকু, পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির মোল্লা, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজ উদ্দিন সিরাজ, মহিলা ভাইস চেয়ারম্যান সোহানা জেয়াসমিন মুক্তা, কুল্লা ইউপি চেয়ারম্যান কালীপদ সরকার, সানোড়া ইউপি চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু প্রমুখ।

সংবাদ সম্মেলনের আগে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে থানা বাস স্ট্যান্ডে কয়েক শতাধিক নেতাকর্মীর অংশগ্রহণে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত