ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

ফেসবুকের কমেন্ট নিয়ে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ

  বরগুনা প্রতিনিধি

প্রকাশ : ২১ অক্টোবর ২০২১, ১১:৪৪  
আপডেট :
 ২১ অক্টোবর ২০২১, ১২:২০

ফেসবুকের কমেন্ট নিয়ে যুবলীগের দুই গ্রুপের সংঘর্ষ
সংঘর্ষের প্রতীকি ছবি

বরগুনায় ফেসবুকে দেয়া পোস্টে কমেন্ট করাকে কেন্দ্র করে যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বুধবার (২০ অক্টোবর) দুপুরে বামনা উপজেলার ডৌয়াতলা বাজারে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত ছয়জন আহত হয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে বামনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বশিরুল আলম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের মধ্যে একজনের মাথায় গুরুতর আঘাত থাকায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা যায়, দীর্ঘদিন ধরে উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সাদিকুর রহমান সাদেক ও ডৌয়াতলা ইউনিয়ন যুবলীগের সভাপতি জসিম উদ্দিন খানের সঙ্গে বিরোধ চলে আসছিল। প্রায়ই একজন আরেকজনকে উদ্দেশ্য করে ফেসবুকে পোস্ট করতেন।

উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক সাদিকুর রহমান সাদেক বলেন, গত কয়েকদিন ধরে ইউনিয়নের যুবলীগ নেতা জসিম ফেসবুকে আমাকে নিয়ে মিথ্যাচার করছিলো। তাকে একাধিকবার নিষেধ করা সত্ত্বেও সে পোস্ট দেয়া বন্ধ করেনি। বুধবার ডৌয়াতলা বাজার থেকে আমার দলীয় কর্মী ও স্বজনরা আসার পথে পথরোধ করে তাদের ওপর হামলা চালায়। আমি পুলিশকে ফোন করে ঘটনাস্থলে গেলে তারা আমার ওপরও হামলা চালায়। এ সময় আমিসহ চারজন আহত হই। পরে পুলিশ আমাদের উদ্ধার করে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

এ বিষয়ে ডৌয়াতলা ইউনিয়ন যুবলীগের সভাপতি জসিম উদ্দিন খান বলেন, আমার ওপর আনা সব অভিযোগ মিথ্যা। পূর্ব শত্রুতার জেরেই আমাকে পিটিয়েছে সাদিকুর রহমান। আমি কখনোই তাকে নিয়ে ফেসবুকে বাজে পোস্ট করিনি।

বাংলাদেশ জার্নাল/ জেবি

  • সর্বশেষ
  • পঠিত