ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ২৩ অক্টোবর ২০২১, ২১:১৩

মায়ের সঙ্গে অভিমান করে কিশোরীর আত্মহত্যা
প্রতীকী ছবি

চট্টগ্রামে নগরের চান্দগাঁও এলাকায় মায়ের সাথে অভিমান করে চন্দ্রিমা বড়ুয়া (১৮) নামের এক কিশোরী আত্মহত্যা করেছেন বলে জানা গেছে।

শনিবার চান্দগাঁও থানার র‍্যাব-৭ কার্যালয়ের পাশে হারুন বিল্ডিংয়ের চতুর্থ তলার ভাড়া বাসা থেকে ওই কিশোরীর মরদেহ উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান।

চন্দ্রিমা বড়ুয়া কক্সবাজার জেলার উখিয়া থানার পূর্ব রত্নাপালং গ্রামের সঞ্জয় বড়ুয়ার মেয়ে। তিনি গত বছর রাউজানের কুণ্ডেশ্বরী কলেজ থেকে এইচএসসি পাশ করেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছু পরীক্ষার্থী ছিলেন চন্দ্রিমা।

ওসি মঈনুর রহমান বলেন, চন্দ্রিমার মা জানিয়েছেন পড়াশুনা নিয়ে বকাঝকা করায় তার মেয়ে গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সিলিংয়ের সাথে ঝুলে আত্মহত্যা করেছে। সকালবেলা ডাকাডাকির পরও তার সাড়া না পেয়ে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে পুলিশের সাহায্যে মরদেহ উদ্ধার করা হয়।

তিনি বলেন, তারপরও আমরা ঘটনাটি পর্যবেক্ষণ করছি। মরদেহ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মরদেহের ময়নাতদন্ত রিপোর্ট পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত